রোভার স্কাউটিং বিষয়ক উদ্বুদ্ধকরণ সভা


প্রকাশিত : ফেব্রুয়ারি ১৬, ২০১৪ ||

জেলা রোভারের আয়োজনে ২৫তম বার্ষিক কাউন্সিল সভা এবং জেলা রোভার স্কাউটিং বিষয়ক উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১০টায় জেলা অফিসার্স ক্লাব মিলনায়তনে জেলা রোভারের সভাপতি ও জেলা প্রশাসক নাজমুল আহসানের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।
সভায় উপস্থিত ছিলেন, জেলা রোভারের সহ-সভাপতি সাতক্ষীরা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর লিয়াকত পারভেজ, সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ ড. দিলারা বেগম, সখিপুর খান বাহাদুর আহসান উল্লাহ কলেজের অধ্যক্ষ রেজাউল ইসলাম, তালা মহিলা কলেজের অধ্যক্ষ আব্দুর রহমান, হাজী কিয়ামুউদ্দিন মহিলা কলেজের অধ্যক্ষ রাজাউল্লাহ, সম্পাদক এএসএম আব্দুর রশিদ, কোষাধ্যক্ষ এসএম আসাদুজ্জামান, রোভার নেতা প্রতিনিধি অংকর কুমার মণ্ডল, খুলনা অঞ্চলের লিডার ট্রেইনার হাবিবুর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আসাদুজ্জামান, সাতক্ষীরা জেলা রোভারের কমিশনার মনিরুল ইসলাম সরদার প্রমুখ।
সভায় জেলা প্রশাসক বলেন, সমাজে আদর্শ, যোগ্য এবং দেশ প্রেমিক নাগরিক হিসেবে গড়ে উঠতে শিক্ষার্থীদের পড়ালেখার পাশাপাশি স্কাউটিংয়ে অংশ নিতে হবে।
সভার ২য় পর্বে ২৫তম বার্ষিক কাউন্সিল সভায় গত ১ বছরের রোভারিং সংশ্লিষ্ট যে সকল ব্যক্তি মৃত্যুবরণ করেছেন তাদের রুহের মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাত এবং শোক প্রস্তাব গ্রহণ করা হয়। পরে জেলা রোভারের বার্ষিক কার্যক্রম ও আর্থিক হিসাব প্রদান এবং আগামী বছরের কর্মপরিকল্পনা গ্রহণ করা হয়। প্রেস বিজ্ঞপ্তি