জাতীয় রবীন্দ্রসঙ্গীত সম্মিলন পরিষদের কমিটি গঠন

প্রশান্ত রায় সভাপতি, শরীফুল্লাহ কায়সার সম্পাদক
পাটকেলঘাটা প্রতিনিধি: জাতীয় রবীন্দ্রসঙ্গীত সম্মিলন পরিষদ সাতক্ষীরা জেলা শাখার দ্বি-বার্ষিক কমিটি গঠন উপলক্ষে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান শনিবার বেলা ১২টায় পাটকেলঘাটাস্থ প্রধান কার্যালয় চত্বরের বটমূলে অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে সর্বসম্মতিক্রমে ১৪২০-২১ সনের জন্য প্রভাষক প্রশান্ত রায়কে সভাপতি ও সাংবাদিক শরীফুল্লাহ্ কায়সার সুমনকে সাধারণ সম্পাদক করে ৪৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।
অনুষ্ঠানের শুরুতে রবীন্দ্র সদনের সামনে রবীন্দ্র আবক্ষ মূর্তি ও প্রতিষ্ঠাতা সভাপতি প্রয়াত ডা. প্রতাপ ঘোষের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ শেষে প্রদ্বীপ প্রজ্বালনের মাধ্যমে অনুষ্ঠানের উদ্বোধন ঘোষণা এবং প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় রবীন্দ্রসঙ্গীত সম্মিলন পরিষদের কেন্দ্রীয় সদস্য সাধন রঞ্জন ঘোষ। সাতক্ষীরা শাখার সভাপতি প্রভাষক প্রশান্ত রায়ের সভাপতিতে বক্তব্য রাখেন রাখেন উপদেষ্টা ও অবসরপ্রাপ্ত শিক্ষক শেখ আব্দুল ওয়াদুদ, বাংলাদেশ সমাজতান্ত্রিক দল বাসদ’র জেলা আহবায়ক চিত্তরঞ্জন সরকার, দেশ আমার’র জেলা সভাপতি আমিনা বিলকিস ময়না, ওয়ার্কার্স পার্টির সদস্য আদিত্য মল্লিক, কুমার ইন্দ্রজীৎ সাধু, জেলা ছাত্রমৈত্রীর আহবায়ক হিরন্ময় কুমার মন্ডল, কুমিরা মহিলা ডিগ্রী কলেজের উপাধ্যক্ষ শেখ শহিদুল ইসলাম, প্রভাষক ড. বিমল বিশ্বাস, প্রভাষক অরুণ বিশ্বাস ও শিখা ঘোষ। পরে শিল্পীরা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করে।