কেশবপুর উপজেলা নির্বাচনে বিভিন্ন দলের প্রার্থীদের ব্যাপক গণসংযোগ


প্রকাশিত : মার্চ ১২, ২০১৪ ||

কেশবপুর প্রতিনিধি: কেশবপুর উপজেলা নির্বাচনে বিভিন্ন দলের প্রার্থীরা ব্যাপক গণসংযোগ অব্যাহত রেখেছেন।
বিএনপি
কেশবপুর উপজেলা নির্বাচনে বিএনপি সমর্থিত উপজেলা চেয়ারম্যান প্রার্থী এ্যাড. বদরুজ্জামান মিন্টু (আনারস), ভাইস চেয়ারম্যান প্রার্থী আলমগীর কবির (টিউবওয়েল) ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী নূরুন্নাহার নূরী (ফুটবল) মঙ্গলবার উপজেলার বিদ্যানন্দকাটি ইউনিয়নের ভান্ডারখোলা, ফতেপুর, হাসানপুর, বুড়িহাটি, বগা, হাড়িয়াঘোপ, পশ্চাকরা, রেজাকাঠি গ্রামে গণসংযোগ করেছেন। তার সাথে উপস্থিত ছিলেন যশোর জেলা বিএনপির সহ-সভাপতি আবু বকর আবু, পৌর বিএনপির সভাপতি ও মেয়র আব্দুস সামাদ বিশ্বাস, কাউন্সিলর মশিউর রহমান, অধ্যাপক আলা উদ্দিন আলা, কাউন্সিলর কুতুবউদ্দিন বিশ্বাস,আব্দুল গফুর প্রমুখ।
জামায়াত
কেশবপুরে জামায়াত সমর্থিত উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাও. আব্দুস সামাদ (দোয়াত-কলম) মঙ্গলবার দিনব্যাপী উপজেলার আলতাপোল, গোলাঘাটা, তেইশমাইল, মঙ্গলকোট ও শহরের মধ্যকুল গ্রামে গণসংযোগ করেছেন। এসময় তাঁর সাথে ছিলেন উপজেলা সেক্রেটারি অধ্যাপক মোক্তার আলী, কামরুজ্জামান, মোশাররফ হোসেন বিশ্বাস ও আব্দুল খালেক।
অপরদিকে ভাইস চেয়ারম্যান প্রার্থী এ্যাড. ওজিয়ার রহমান (উড়োজাহাজ) উপজেলার সাগরদাড়ি, চিংড়া বাজার, মেহেরপুর, গোবিন্দপুর, গোপসানা, বাশবাড়িয়া ও কাস্তা গ্রামে গণসংযোগ করেন। এ সময় সাথে ছিলেন হাবিবুর রহমান, আবু সাইদ, মোমিনুল, আসাদ, বিল্লাল প্রমুখ।
ইসলামী আন্দোলন
কেশবপুরে উপজেলা নির্বাচনে ইসলামী আন্দোলনের ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী মাও. আবুল কাশেম (চশমা) মঙ্গলবার উপজেলার গড়ভাংগা, নতুনহাট, নূরিতলা, পাজিয়া, কলাগাছি ও কেশবপুর সদরের বায়সা, মজিদপুর, মধ্যকুল গ্রামে গণসংযোগ করেছেন। তার সাথে ছিলেন মাও. আবু ইউসুফ, আলমগীর হোসেন, জাকির হোসেন, মিজানুর রহমান বাবলু, আব্দুল বারিক, নজির উদ্দিন প্রমুখ।