মণিরামপুরে জামায়াতের সাবেক আমিরসহ আটক ৪


প্রকাশিত : মার্চ ১৪, ২০১৪ ||

যশোর প্রতিনিধি: বৃহস্পতিবার দুপুরে যশোরের মণিরামপুর থেকে উপজেলা জামায়াতের সাবেক আমির মিজানুর রহমানসহ চারজনকে আটক করেছে পুলিশের একটি বিশেষ টিম। আটক মিজানুর রহমান ১৫ মার্চ অনুষ্ঠেয় উপজেলা পরিষদ নির্বাচনে জামায়াত সমর্থিত মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী গুলবদন বেগমের প্রধান নির্বাচনী এজেন্টও বটে।
স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুর ১টার দিকে পুলিশের ওই টিম মণিরামপুর বাজারের একটি চিড়ার মিলের সামনে থেকে মিজানুর রহমান এবং উপজেলার জালঝাড়া গ্রামের বাড়ি থেকে জামায়াতের রোকন নেতা হাসান হাবিব লিটনকে আটক করে। এছাড়া পৃথক অভিযানে আরো দু’জামায়াত নেতাকে আটক করা হয়।
উপজেলা জামায়াতের নায়েবে আমির মহিউল ইসলাম জানান, সাদাপোশাকের একটি টিম মিজানুর রহমান ও আহসান হাবিব লিটনসহ চারজনকে আটক করে। এদের মধ্যে মিজানুর রহমানসহ তিনজনকে মণিরামপুর থানায় সোপর্দ করা করা হয়েছে। তবে আহসান হাবিব লিটনের কোন খোঁজ পাওয়া যাচ্ছে না। যোগাযোগ করা হলে মণিরামপুর থানার ওসি মিজানুর রহমান খান জানান, তিনি বিশেষ কাজে বাইরে আছেন, আটকের বিষয়টি তার জানা নেই। যশোর ডিবি পুলিশের ওসি মনিরুজ্জামান বলেন, ডিবি পুলিশের কোন টিম কাউকে আটক করেনি। এ রকম তথ্য তার কাছে নেই। তিনি জানান, তবে, পুলিশ সুপারের নির্দেশে একটি বিশেষ টিম গঠিত হয়েছে। তারা আটক করেছে বলে শুনেছেন।
এদিকে, বিশেষ টিমের নেতৃত্বদানকারী এসআই সাব্বির আহমেদ জানান, নাশকতা করতে পারে এ আশঙ্কায় জামায়াত নেতা মিজানুর রহমান ও আহসান হাবিব লিটনসহ কয়েকজনকে আটক করা হয়েছে। আহসান হাবিব লিটনকে নিয়ে অভিযান চলছে বিধায় তাকে থানায় সোপর্দ করা হয়নি।