পাটকেলঘাটা ঝরে পড়া শিশুদের স্কুল পরিদর্শনে ইউনিসেফের কান্ট্রি রিপ্রেজেন্টেটিভ


প্রকাশিত : জানুয়ারি ২০, ২০১৭ ||

নিজস্ব প্রতিনিধি: ইউনিসেফের বাংলাদেশ কান্ট্রি রিপ্রেজেন্টেটিভ এডুওয়ার্ড বেইজ বেদার সাতক্ষীরার তালা উপজেলায় ঝরে পড়া শিশুদের একটি স্কুল পরিদর্শন করেছেন। বৃহস্পতিবার দুপুর ১২টায় তিনি তালা উপজেলার পাটকেলঘাটা এবিএল স্কুল পরিদর্শন করেন।

এসময় তার সাথে আরও উপস্থিত ছিলেন, ইউনিসেফের বাংলাদেশ ডেপুটি কর্মকর্তা সীমা সেন গুপ্ত, ক্রাসিম কনসানটেন্ট, খুলনা বিভাগীয় কর্মকর্তা কফিল উদ্দীন, বিভাগীয় শিক্ষা অফিসার তানভীরুল ইসলাম, জাগরণী চক্র ফাউন্ডেশনের প্রোজেক্ট ডিরেক্টর সেলিম চৌধুরী, জাগরণী চক্র ফাউন্ডেশনের সাতক্ষীরা জেলা কর্মকর্তা ফিরোজ হাসান, পাটকেলঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাধন শিক্ষক ওলিউর রহমান, ইউসি নাজমা পারভীন, বদরুল আলম, নরেশ চন্দ্র মিস্ত্রী, নিলিমা খাতুন, শহিদুল ইসলাম, নাগিস নাহার প্রমুখ। এসময় ইউনিসেফের বাংলাদেশ কান্ট্রি রিপ্রেজেন্টেটিভ এডুওয়ার্ড বেইজ বেদার এবিএল স্কুল পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেন এবং যেসব এলাকায় শিশুদের ঝরে পড়ার হার বেশি সেসব এলাকায় আরও স্কুল প্রতিষ্ঠার আশ্বাস দেন।

প্রসঙ্গত, ইউনিসেফের সহায়তায় সাতক্ষীরার বিভিন্ন এলাকায় ঝরে পড়া শিশুদের জন্য ১৭০টি এবিএল স্কুল স্থাপন করেছে জাগরণী চক্র ফাউন্ডেশন। এর আগে আশাশুনি ও শ্যামনগর উপজেলার ২৫০টি স্কুল পরিচলনা করে ছিলেন জাগরণী চক্র ফাউন্ডেশন।