রুমনসহ ৪জনের বিরুদ্ধে ফের চাঁদাবাজির মামলা: গ্রেপ্তার-২ (ভিডিওসহ)


প্রকাশিত : জানুয়ারি ২৮, ২০১৭ ||

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরা জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ও জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য বেগম রিফাত আমিনের ছেলে রাশেদ সারোয়ার রুমনসহ ৪জনের বিরুদ্ধে ফের চাঁদাবাজির মামলায় দু’জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার রাতে সাতক্ষীরা সদর থানায় ব্যবসায়ী সিরাজুল ইসলামের দায়েরকৃত মামলার পরপরই সদরের ভোমরা বন্দর এলাকা থেকে এজাহার নামীয় আসামী ইমরান হোসেন টনি ও তুহিনকে গ্রেপ্তার করা হয়।
সদর থানার ওসি ফিরোজ হোসেন মোল্যা জানান, শুক্রবার আসামিরা এমপিপুত্র রুমনের নেতৃত্বে ভোমরা স্থলবন্দরের জনৈক মাকছুদুর রহমানের অফিসের মধ্যে আটকে রেখে ট্রান্সপোর্ট ব্যবসায়ী সিরাজুল ইসলামের চাচাতো ভাই ফিরোজকে ব্যাপক মারপিট করে। এসময় তার কাছে থাকা ২৫ হাজার টাকা আসামীরা ছিনিয়ে নেয় এবং পাঁচ লক্ষ টাকা চাঁদা দাবি করে। চাঁদা না দিলে সিরাজুলসহ ফিরোজকে হত্যার হুমকিও দেওয়া হয়।  পুলিশ আরো জানায়, অন্যান্য আসামিরা হলেন, ভোমরার ইমরান হোসেন টনি, ফরহাদ হোসেন ও লক্ষীদাড়ী গ্রামের তুহিন হোসেন।
গত বছরের ১৮ সেপ্টেম্বর রাশেদ সারোয়ার রুমনকে ব্যবসায়ী সিরাজুল ইসলাম বুলেটের দায়েরকৃত মামলায় শহরের চৌরঙ্গী মোড়ের একটি বাড়ি থেকে পুলিশ গ্রেফতার করে। এর আগে শ্যামনগরে ৩ নারী ও অস্ত্রসহ গ্রেপ্তার হন রুমন। এর কিছুদিন পর শহরের মাগুরা এলাকা থেকে আরেক নারীসহ গ্রেপ্তার হয় জনৈক চোরাচালানি মিলনের বাড়ি থেকে। এসব ঘটনায় রুমন দীর্ঘদিন আলোচিত ছিল শহরে।