সাতক্ষীরায় চায়না বাংলা ক্রিকেট টুর্নামেন্টের প্রথম পর্বের শেষ ম্যাচে জয় পেয়েছে পারুলিয়া স্পোটিং ক্লাব


প্রকাশিত : জানুয়ারি ৩১, ২০১৭ ||

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরায় চায়না বাংলা ক্রিকেট টুর্নামেন্টের নকআউট পর্বের শেষ ম্যাচে ৪উইকেটে জয় পেয়েছে দেবহাটার দক্ষিণ পারুলিয়া স্পোটিং ক্লাব।

সোমবার সাতক্ষীরা সরকারি কলেজ মাঠে এরিয়ান্স ক্লাব ও দক্ষিণ পারুলিয়া স্পোটিং ক্লাবের মধ্যকার এই ম্যাচ অনুষ্ঠিত হয়।
এতে এরিয়ান্স ক্লাব সংঘ টসে জিতে প্রথমে ব্যাট করার সিন্ধান্ত নেয়। ব্যাটে নেমে পারুলিয়ার বোলারদের দাপটে ৮ রানে দুটি উইকেট হারিয়ে বিপদে পয়ে যায়। এরপর ২২ রানে ৩ উইকেট, ২৫ রানে ৪ উইকেট ও ৮৫ রানে ৫ উইকেট হারিয়ে ব্যাটফুটে বলে যায় দলটি। লিটুর ৬০, রিয়াজের ৪৪ ও জাবির ৩৮ রানের ভর করে ৫০ ওভারে ৯উইকেট হারিয়ে দক্ষিণ পারুলিয়া ক্লাবের সামনে ১৯৩ রানের টার্গেট দেয়। পারুলিয়ার পারভেজ ৩টি ও তহিদ দলের পক্ষে ২টি উইকেট লাভ করে। পারুলিয়া স্পোটিং ক্লাবের খেলোয়াড়রা ব্যাট করতে নেমে এরিয়ান্স ক্লাবের বোলারদের কোন পাত্তা না দিয়ে ৪৮ওভার ৫ বলে ১৯৩ রানের জয়ের বন্দরে পৌছে যায়। এতে ৪ উইকেটে জয় পায় দেবহাটার পারুলিয়া স্পোটিং ক্লাব। দলের পক্ষে সর্বোচ্চ তহিদ ৫৮ ও নিলয় ৫০ রান করে।
প্রতিপক্ষ এরিয়ান্স ক্লাবের জাবির ৩ ও তনু ২ উইকেট লাভ করে। পারুলিয়ার তহিদ ৫৮ রান ও দুটি উইকেট নিয়ে ম্যাচ সেরা হন।  ম্যাচে আম্পার ছিলেন আরিফুল ইসলাম বাপ্পি ও আসিফ কবির হিরোন। স্কোরার ছিলেন আখেরুজ্জামান। ম্যাচ রেফারি ছিলেন তাজুল ইসলাম রিপন। টুর্নামেন্টের প্রথম সেমি ফাইনালে একই মাঠে বুধবার মুন্সিপাড়া যুব সংঘের মুখোমুখি হবে টাউন স্পোর্টিং ক্লাব।