জেলা পরিষদকে দুর্নীতিমুক্ত করে এ জেলাকে মডেলে পরিণত করবো: নজরুল ইসলাম


প্রকাশিত : ফেব্রুয়ারি ১, ২০১৭ ||

নিজস্ব প্রতিনিধি: ‘শিক্ষা নিয়ে গড়বো দেশ, শেখ হাসিনার বাংলাদেশ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সাতক্ষীরা জেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলামকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

 

মঙ্গলবার সকালে সাতক্ষীরা আলিয়া কামিল মাদ্রাসার আয়োজনে মাদ্রাসার হলরুমে সাতক্ষীরা আলিয়া কামিল মাদ্রাসার (ভারপ্রাপ্ত) অধ্যক্ষ মো. মোস্তফা শামছুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম।

এ সময় তিনি বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার শিক্ষা বান্ধব সরকার। শিক্ষা, স্বাস্থ্যসহ সকল ক্ষেত্রে উন্নয়নের ছোয়া লেগেছে। আমি জেলা পরিষদ চেয়ারম্যান হিসেবে কথা দিচ্ছি জেলা পরিষদের দুর্নীতিমুক্ত করে এ জেলাকে মডেল জেলায় পরিণত করবো। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আবু সায়ীদ, সহ-সভাপতি তাইফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মো. রাশেদুজ্জামান রাশি, পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর শেখ আব্দুস সেলিম, ক্রিসেন্টের নির্বাহী পরিচালক আবু জাফর সিদ্দিকী প্রমুখ। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ম্যানেজিং কমিটির সদস্য সিরাজুল ইসলাম, শিক্ষক মুফতি আক্তারুজ্জামান, মো. টিপু সুলতান, এসএম আলমগীর, মাওলানা মো. হাফিযুর রহমান, মো. ইউনুছ আলী প্রমুখ। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন সাতক্ষীরা আলিয়া কামিল মাদ্রাসার প্রভাষক মো. রায়হানুল কবির।