সাতক্ষীরায় চায়না বাংলা ক্রিকেট টুর্নামেন্টের প্রথম সেমিতে জয় পেয়েছে টাউন স্পোটিং ক্লাব


প্রকাশিত : ফেব্রুয়ারি ২, ২০১৭ ||

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরায় চায়না বাংলা ক্রিকেট টুর্নামেন্টের প্রথম সেমিতে ১০০ রানে জয় পেয়েছে টাউন স্পোটিং ক্লাব। বুধবার সাতক্ষীরা সরকারি কলেজ মাঠে মুন্সিপাড়া যুব সংঘ ও টাউন স্পোটিং ক্লাবের মধ্যকার এই ম্যাচ অনুষ্ঠিত হয়। এতে টাউন স্পোটিং ক্লাবের অধিনায়ক এনামুল টসে জিতে প্রথমে ব্যাট করার সিন্ধান্ত নেয়। মুন্সিপাড়া যুব সংঘের অধিনায়ক ও জাতীয় দলে খেলা রবিউল ইসলাম শিবলুর বোলিং দাপটে ২২ ও ৩৭ রানে দুটি উইকেট হারিয়ে বিপদে পয়ে যায় টাউন স্পোটিং ক্লাব। এরপর দলের হাল ধরে রিপন ও বিএল খেলা ফারুক জুটি গড়ে ১৩৭ রানে আউট হন ফারুক। এর পর ১৯৭ রানে ৪ উইকেট ২০০ রানে ৫ উইকেট ২৩৫ রানে ৬ উইকেট ২৬৭ রানে ৭ ইউকেট ও ২৬৮ রানে ৮ উইকেট হারালেও  টাউন স্পোটিং ক্লাব ৫০ ওভারে ২৯৩ রান সংগ্রহ করেন।
দলের পক্ষে সবোর্চ্চ রিপন ১৫১ বলে ৪টি ছক্কা ও ১২টি চারের সাহোয্যে ১২০ রান ও বিপিএল মাতানো ফারুক ৩৮ বলে ৪৩ রান সংগ্রহ করেন। মুন্সিপাড়া যুব সংঘের খেলোয়াড় বিপিএল মাতানো তাপস ২টি ও জাতীয় দলে খেলা পেসার রবিউল ইসলাম শিপলু দলের পক্ষে ২টি উইকেট লাভ করেন।
মুন্সিপাড়া যুব সংঘের খেলোয়াড়রা ব্যাট করতে নেমে টাউন স্পোটিং ক্লাবের বোলারদের দাপটে ৪২ওভার ১ বলে ১৯৩ রানের অল আউট হয়ে যায়। এতে ১শ রানে জয় পায় টাউন স্পোটিং ক্লাব। দলের পক্ষে সর্বোচ্চ তাপস ঘোষ ১০০ বলে ৮০ রান নয়ন ৩৪ ও হাসান ২৩ রান করেন। মুন্সিপাড়া যুব সংঘের বোলার নির্জন ভদ্র ৫টি ও সোহেল দুটি উইকেট লাভ করেন। ১২০ রান করে ম্যাচ সেরা হন টাউন স্পোটিং ক্লাবের রিপন।
ম্যাচে আম্পার ছিলেন মোখলুকুদ দ্দৌজা শ্যাম্পু ও শেখ রফিকুর রহমান লাল্টু। স্কোরার ছিলেন ফারুক অর রশীদ। ম্যাচ রেফারি ছিলেন একরামুল ইসলাম লালু। ধারভাষ্যে ছিলেন রেডিও নলতার আরজে আসাদ ও অটল চন্দ্র পাল। টুর্নামেন্টের দ্বিতীয় সেমি ফাইনালে একই মাঠে শুক্রবার দক্ষিণ পারুলিয়া স্পোটিং ক্লাবের মুখোমুখি হবে গণমুখী সংঘ।