মাধবকাঠি বাজারে দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দু’জন আহত


প্রকাশিত : ফেব্রুয়ারি ১১, ২০১৭ ||

নিজস্ব প্রতিনিধি: দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই জন আহত হয়েছে। বিকাল সাড়ে ৫টার দিকে সদর উপজেলার মাধবকাঠি বাজারে এ ঘটনা ঘটে। এ ঘটনার পর প্রায় ৩ঘন্টা যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। সড়কের দুই পাশে যানবাহনের লম্বা লাইন পড়ে যায়। আহতরা হলেন ঢাকার বাদামতলি এলাকার জালাল উদ্দীন ও সদর উপজেলার মাধবকাঠি এলাকার পিন্টু।
অভিযোগ উঠেছে মাধবকাঠি বাজারে সড়কের পূর্বপাশে একই এলাকার রবিউল ইসলামের একটি ট্রাক রাখা ছিল। সড়কের পাশে ট্রাক রাখার কারণে দুর্ঘটনাটি ঘটেছে।
সদর থানার ওসি ফিারোজ হোসেন মোল্ল্য জানান, সাতক্ষীরা-যশোর সড়কের মাধবকাঠি বাজারে দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। ফলভর্তি একটি ট্রাক সাতক্ষীরা থেকে ঢাকায় যাচিছল। একই সময়ে গরুভর্তি একটি ট্রাক কলারোয়া থেকে সাতক্ষীরার দিকে আসছিল। রাখা ট্রাকটির কারণে দুই ট্রাকের চালক সামনে থেকে দেখতে না পাওয়ায় তারা মুখোমুখি ধাক্কা মারে। ফলভর্তি ট্রাকটি রাস্তার উপর পাল্টি দিলে ট্রাকের নিচে একজন চাপা পড়ে। দ্রত ঘটনাস্থলে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা পৌছে তাকে উদ্ধার করে। আহত দুজনকে সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ সময় দুটি ট্রাক রাস্তার উপরে থাকায় দুই পাশের যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।