তালায় নাটকীয় ভাবে ঘের মালিকের তিন লক্ষ টাকা নিয়ে নিখোঁজের চার দিন পরে যুবক উদ্ধার


প্রকাশিত : ফেব্রুয়ারি ১৬, ২০১৭ ||

তালা (সদর) প্রতিনিধি: তালায় নাটকীয়ভাবে ঘের মালিকের টাকা নিয়ে নিখোঁজের চার দিন পুলিশের হাতে আটক হয়েছে এক যুবক। সে উপজেলার রসোময় সরকারের পুত্র আনন্দ সরকার (৪৫)।
ঘের মালিক সৈয়েদ সোহেল জানান, আনন্দ সরকার ছিলো আমার অত্যান্ত বিশ্বস্ত ও আস্থা ভাজন ম্যানেজার। ১০ ফেব্রুয়ারী(শুক্রুবার) বিকালে ডুমুরিয়া উপজেলার আঠারোমাইল নামক স্থানের মাছের কাটা থেকে তাকে ২ লক্ষ টাকা নিয়ে ঘেরে ফেরার কথা বলেছিলাম সে আমাকে না জানিয়ে মাছের কাটা থেকে প্রায় ৩ লক্ষ টাকা নিয়ে নিখোঁজ হয়। বহু খোঁজা খুজির পর কোন হদিস না পাওয়াই তার স্ত্রী  বাদি হয়ে ঐ দিন রাতে তালা থানায় একটি সাধাররণ ডায়েরী করেন। এ ঘটনার ৩ দিন পর ১৪ ফেব্রুয়ারী (মঙ্গলবার) দিনগত রাত আনুমানিক সাড়ে ১১ টার দিকে ওর ছেলে আমাকে ফোন করে বলে আঙ্কেল আমার বাবার সাথে আমার কথা হয়েছে। এসময় কোথায় আছে তোমার বাবা এমন প্রশ্নের জবাবে সে বলে খুলনা জেলার পাইকগাছা উপজেলাধীন গড়–ইখালী বাজারে আমার বাবা আছে।এরপর ১৫ ফেব্রুয়ারী(বুধবার) ভোর আমি তালা থেকে কয়েকজন কে নিয়ে তার উদ্দেশ্যে রওনা হই। সে খান থেকে আনন্দ সরকার কে নিয়ে এসে তালা থানা পুলিশের হেফাজতে দিয়ে দেই।
তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান হাফিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমি তার কাছে জিজ্ঞাসাবাদ করে আমার মনে হয়েছে বিষয়টি সম্পূর্ণ নাটকীয়। টাকা উদ্ধারের জোর চেষ্টা চলছে।