তালার সাহাপুরে মাহফিলের আড়ালে জামায়াতের জেলা সম্মেলন! রবিউল বাসারকে জেলা আমির ও নুরুল হুদাকে সেক্রেটারি করে কমিটি ঘোষণা


প্রকাশিত : ফেব্রুয়ারি ২০, ২০১৭ ||

নিজস্ব প্রতিনিধি: জামাতের জেলা সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গত পয়লা ফেব্রুয়ারি তালা উপজেলার দক্ষিণ সাহাপুর জামে মসজিদ ইসলামি মাহফিলের আড়ালে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে হাফেজ রবিউল বাসারকে জেলা আমির ও নুরুল হুদাকে সেক্রেটারি করে জেলা জামাতের কমিটি ঘোষণা করা হয়েছে।

জামাতের সম্মেলনের মাধ্যমে জেলা জামাতের কমিটি গঠনের বিষয়টি সরকারের দুটি প্রভাবশালি গোয়েন্দা সংস্থা নিশ্চিত করেছেন।
পুলিশ সুপার মো. আলতাফ হোসেন জানান, তিনি গত কয়েক দিন ধরে এ ধরনের একটি তথ্য জানতে পেরেছেন। রোববার বিষয়টি খোঁজ খবর নেওয়ার পর তিনি নিশ্চিত হয়েছেন। ঘটনাটি নিয়ে জেলা পুলিশের পক্ষ থেকে সকল ধরনের ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। নাশকতাকারিরা যাতে করে মাথাচাড়া নিতে না পারে এ জন্য কঠোর ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।
একটি দায়িত্বশীল সুত্র জানিয়েছেন, পয়লা ফেব্রুয়ারি তালা উপজেলার সাহাপুর জামে মসজিদের আয়োজনে ইসলামি মাহফিলের আয়োজন করা হয়। মাহফিলের আড়ালে জেলার সাতটি উপজেলার জামাতের আমির ও সাধারণ সম্পাদক, জামাতের রোকন হাফেজ রবিউল বাসার, নুরুল হুদা, মাও. গফফার ও রফিকুল ইসলাম, শিবিরের জেলা সভাপতি, পৌর শিবিরের সভাপতিসহ ৩০-৩৫ জন জামাতের নেতাকর্মী উপস্থিত ছিলেন। গোপন সম্মেলনে জামাতের জেলা কমিটি গঠন করা হয়। সূত্র জানায়, জেলা জামাতের রোকন রয়েছে ২হাজার ৩০০জন। জামাতের কর্মী রয়েছে প্রায় ১৩ হাজার।