দালাল খোকা গ্রেপ্তারে জনতার উক্তি: পুলিশ বড় বেরসিক!


প্রকাশিত : ফেব্রুয়ারি ২৫, ২০১৭ ||

নিজস্ব প্রতিনিধি: যে পুলিশকে মিথ্যা তথ্য দিয়ে সাধারণ মানুষকে হয়রানি করতো খোকা, সেই পুলিশই খোকাকে ধরে নিয়ে গেছে। আসলে পুলিশ কারো বাপ না, আবার কারো মামুও না। পুলিশ বড়ই বেরসিক। খোকাকে গ্রেপ্তারের পর তার এলাকার মানুষ স্বস্তির নি:শ্বাস ফেলে এভাবেই পুলিশ সম্পর্কে মন্তব্য করে।
এলকাবাসি জানায়, রায়হান উদ্দিন খোকা কখনও পুলিশের সোর্স পরিচয় দানকারি, কখনও আওয়ামী লীগ নেতা আবার কখনো এলাকার সাধারণ মানুষকে জিম্মি করে জোরপূর্বক টাকা আদায় সহ একাধিক অপকর্মের হোতা। শুক্রবার বিকাল তিনটার দিকে নিজ বাড়ি থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত রায়হান উদ্দিন খোকা আশাশুনি উপজেলার কাপসন্ডা গ্রামের আমিন উদ্দিনের ছেলে।
কাপসন্ডা গ্রামের রশিদ দোকানদার জানান, রায়হানের অত্যাচারে এলাকাবাসি অতিষ্ঠ হয়ে উঠেছিল। সে এলাকার নিরীহ মানুষকে মামলার ভয় দেখিয়ে জোর পূর্বক টাকা আদায় করতো। তার ভয়ে এলাকায় সাধারণ মানুষ মুখ খুলতে সাহস পেতো না। পুলিশের দালাল খোকা গ্রেপ্তারের খবরে এলাকায় সাধারণ মানুষের মাঝে আনন্দের বন্যা বইছে।
আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম শাহিন গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে জানান, রায়হানকে গ্রেপ্তার করা হয়েছে সে সার্কেল এসপির নাম ভাঙ্গিয়ে এলাকায় চাঁদাবাজি করে। তার বিরুদ্ধে থানায় চারটি মামলা রয়েছে বলে ওসি জানান।