সনাক, স্বজন, ইয়েস ও ইয়েস ফ্রেন্ডস যৌথ সভা


প্রকাশিত : ফেব্রুয়ারি ২৫, ২০১৭ ||

নিজস্ব প্রতিনিধি: ‘একুশের চেতনায়, দুর্নীতির বিরুদ্ধে একসাথে’ এই স্লোগানকে সামনে রেখে সাতক্ষীরায় সনাক, স্বজন, ইয়েস ও ইয়েস ফ্রেন্ডস যৌথ সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দিনব্যাপী সাতক্ষীরা তুফান কনভেনশন সেন্টারে’র যমুনা হলে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় সচেতন নাগরিক কমিটি (সনাক) সাতক্ষীরার সভাপতি ড. দিলারা বেগমের সভাপতিত্বে বক্তব্য দেন সহ-সভাপতি মোমেনা খানম, সদস্য প্রফেসর আব্দুল হামিদ, তৈয়ব হাসান বাবু, পবিত মোহন দাস, কল্যাণ ব্যানার্জী, প্রভাষক অলিউর রহমান, প্রোগ্রাম ম্যানেজার রাজেশ অধিকারী, টিআইবি’র সাতক্ষীরা এরিয়া ম্যানেজার আবুল ফজল মো. আহাদ প্রমুখ।
সভায় নতুন সনাক সদস্য কিশোরী মোহন সরকার, ভারতেশ্বরী বিশ্বাস ও এ্যাড. গোলাম মোস্তফা কে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এছাড়া এএফসি বিশেষ সম্মাননাপ্রাপ্ত সনাক সদস্য তৈয়েব হাসান বাবু ও বিভাগীয় শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হওয়ায় স্বজন সদস্য চায়না ব্যানার্জীকে সংবর্ধনা প্রদান করা হয়।
যৌথ সভায় গত সভার কার্যবিবরণী পাঠ, পর্যালোচনা ও অনুমোদন, প্রাথমিক বিদ্যালয়ে সনাক এর কাজের ফলে অর্জিত ফলাফল বিশ্লেষণ ও ভবিষ্যৎ করণীয়, সাতক্ষীরা পৌরসভায় সনাক’র কাজের ফলে অর্জিত ফলাফল বিশ্লেষণ ও ভবিষ্যৎ করণীয়, স্বাস্থ্য খাতে কাজের ফলে অর্জিত ফলাফল বিশ্লেষণ ও ভবিষ্যৎ করণীয়, আরসিএফ পর্যালোচনা, দুর্নীতি বিরোধী প্রচারণা, অ্যামপ্লিফিকেশন, জেন্ডার ভিত্তিক ফলাফল অর্জন এবং সেক্টর ভিত্তিক প্রত্যাশিত ফলাফল অর্জনে বিভিন্ন কার্যক্রমের কৌশলগত পরিকল্পনা গ্রহণে দলগত কাজ উপস্থাপন, মুক্ত আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। মুক্ত আলোচনায় বক্তব্য রাখেন স্বজন সমন্বয়ক আব্দুস সামাদ, স্বজন সদস্য মঈনুল ইসলাম মঈন, মনিরুজ্জামান টিটু, ইয়েস দলনেতা ইসরাত রশীদ তন্বী, সদস্য আব্দুর রহমান, এস.এম আশরাফুল ইসলাম ও মনিরুল ইসলাম মিম ও প্রমুখ। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন এরিয়া ম্যানেজার আবুল ফজল মো. আহাদ, স্বজন সমন্বয়ক আব্দুস সামাদ ও সদস্য মঈনুর রহমান।