সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন স্ত্রী গুন্ডা পাঠিয়ে স্বামীকে তুলে নিতে চেয়েছিল


প্রকাশিত : ফেব্রুয়ারি ২৭, ২০১৭ ||

নিজস্ব প্রতিনিধি: পাটকেলঘাটার ওমরপুর গ্রামের তরিকুল ইসলামকে গুন্ডাবাহিনী তুলে নিয়ে যাবার চেষ্টা করেছিল। পুলিশ ও গ্রামবাসির সহায়তায় গুন্ডাদের সে চেষ্টা ব্যর্থ হয়ে গেছে। তরিকুল ইসলাম বলেন, ‘এর পেছনে রয়েছেন আমার স্ত্রী আনোয়ারা খাতুন। তিনি তার সংসার করতে রাজী না হয়ে ১৯ ফেব্রুয়ারি তাকে তুলে নিতে গুন্ডা পাঠিয়েছিলেন’ বলে জানান তিনি। তরিকুল ইসলাম রোববার সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করে এ কথা বলেন।
তরিকুল বলেন, সাতবছর আগে তার বিয়ে হয়েছিল কেশা মির্জাপুর গ্রামের আনোয়ারার সাথে। তাদের সংসারে ৫ ও ৪বছর বয়সের একটি পুত্র ও একটি কন্যা সন্তান রয়েছে। তিনি জানান, নানা কারণে তাদের মধ্যে বনিবনা হচ্ছিল না। তার অভিযোগ স্ত্রী তার ঘর থেকে তার অগোচরে  টাকা পয়সা নিয়ে বাপের বাড়ি চলে যান। সেখানে তাকে আনতে গেলে তার শ্বশুর বাড়ির লোকজন তাকে জীবন নাশের হুমকি দেয়।
তিনি জানান এমন অবস্থা কয়েকবার হলেও পরে স্ত্রীকে নিয়ে সংসার করার চেষ্টা করেও ব্যর্থ হয়েছেন। এখন তিনি নানা হুমকির মধ্যে নিরাপত্তাহীনতায় ভুগছেন। স্ত্রী যদি তার সাথে সংসার করতে না চান তাহলে আইন মোতাবেক ব্যবস্থা নেওয়া হোক। এ ব্যাপারে তিনি প্রশাসনের সহযোগিতা কামনা করেন।