মা ও মাদক থেকে আমাদের সজাগ ও সতর্ক থাকতে হবে: ডিআইজি মনির উজ জামান


প্রকাশিত : মার্চ ৪, ২০১৭ ||

বেনাপোল (যশোর) প্রতিনিধি: মা আমাদের সমাজ সংসার ও দেশ জাতি সম্পর্কে ভাল দিক নিদের্শনা দেয়। মা মাটি দেশ জাতি যেমন আমাদের গর্ব তেমনি মাদক ও জঙ্গি আমাদের দেশ জাতি সমাজ ও পরিবেশকে কলুষিত করছে। পিছিয়ে যাচিছ আমরা। সমাজে অশান্তি সহ মেধাহীন হয়ে পড়ছে যুব সমাজ। বঙ্গবন্ধুর সোনার বাংলা ও শেখ হাসিনা ডিজিটাল দেশগঠন এবং বিশ্বায়নের এ যুগে মাদককে চিরতরে জন্য জিরো টলারেন্স দেখাতে হবে। মাকে ভালবাসা আর দেশকে ভালবাসলে আসুন আমরা চিরতরে মাদক জঙ্গি মুক্ত দেশ সমাজ গড়ি। দেশকে এগিয়ে নেই।
মাদক জঙ্গি প্রতিকার সেবাই পুলিশের অঙ্গিকার এই স্লোগানে মাদক ও জঙ্গিমুক্ত যশোর জেলা প্রতিষ্ঠার লক্ষ্যে শুক্রবার দুপুরে বেনাপোল হাইস্কুল মাঠে বিশাল এক র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। পুলিশের খুলনা বিভাগীয় ডিআইজি এসএম মনিরুজ্জামান বিপিএম, পিপিএম সমাবেশ প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। সকাল থেকে মিছিল সহকারে সমাবেশে আসা জনসাধারণকে ফুল দিয়ে বরণ করে নেন পুলিশ সদস্যরা।
যশোর পলিশ সুপার আনিসুর রহমানের সভাপতিত্বে ও পোর্ট থানার ওসি অপূর্ব হাসানের সঞ্চালনায় সমাবেশে পুলিশ ও কমিউনিটি পুলিশের সদস্য জনপ্রতিনিধি, রাজনীতিক, সমাজকর্মী, পেশাজীবীসহ সর্বস্তরের মানুষ অংশ নেন। বিশেষ অতিথি ছিলেন বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন, শার্শা উপজেলা নির্বাহি অফিসার আব্দুস সালাম, প্রেসক্লাব বেনাপোল সভাপতি মহাসিন মিলন, সিএন্ড্এক সভাপতি মফিজুর রহমান সজন, মাষ্টার আহসান উল্লাহ প্রমুখ। বেনাপোল পৌর কর্তৃপক্ষ মাদক ও জঙ্গি প্রতিরোধের সমাবেশে সার্বিক সহযোগিতা করে।