৬৭টি কেন্দ্রের ‘কে’ ‘কত’ ভোট পেলেন!


প্রকাশিত : মার্চ ৬, ২০১৭ ||

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার কলারোয়া উপজেলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনে ৬৭টি কেন্দ্রে কে কত ভোট পেয়েছেন। সেটি পত্রদূতের পাঠকের জন্য তুলে ধরা হলো।
নির্বাচনের কন্ট্রোলরুম সূত্রে জানায়- সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনের জন্য প্রিজাইডিং অফিসার কর্তৃক সরবরাহকৃত গণনার ফলাফল নিন্মে তুলে ধরা হলো:
কলারোয়া পৌরসভা:
তুলশীডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের মোট ভোটার সংখ্যা ৪১১৩জন, সেখানে নৌকা প্রতীক পেয়েছে ৮৭০ ভোট ও উড়োজাহাজ প্রতীক পেয়েছে ৪০১ ভোট। কলারোয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের মোট ভোটার সংখ্যা ১৬৫১জন, সেখানে নৌকা প্রতীক পেয়েছে ৮৯৮ ভোট ও উড়োজাহাজ প্রতীক পেয়েছে ১৩৫ ভোট। কলারোয়া পাইলট হাইস্কুল কেন্দ্রের মোট ভোটার সংখ্যা ১৭৯৪জন, সেখানে নৌকা প্রতীক পেয়েছে ৪১৯ ভোট ও উড়োজাহাজ প্রতীক পেয়েছে ১০১ ভোট। ঝিকরা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের মোট ভোটার সংখ্যা ৩৪৭৯জন, সেখানে নৌকা প্রতীক পেয়েছে ৯৬৩ ভোট ও উড়োজাহাজ প্রতীক পেয়েছে ৪৪২ ভোট। গোপিনাথপুর কেন্দ্রের মোট ভোটার সংখ্যা ২৪৪৪জন, সেখানে নৌকা প্রতীক পেয়েছে ৬১৭ ভোট ও উড়োজাহাজ প্রতীক পেয়েছে ৩৯৯ ভোট। মুরারীকাটি কেন্দ্রের মোট ভোটার সংখ্যা ২৬২৩জন, সেখানে নৌকা প্রতীক পেয়েছে ৫২৬ ভোট ও উড়োজাহাজ প্রতীক পেয়েছে ৮৪০ ভোট। শ্রীপতিপুর কেন্দ্রের মোট ভোটার সংখ্যা ৩৭৫৬জন, নৌকা প্রতীক পেয়েছে ৯৩১ ভোট ও উড়োজাহাজ প্রতীক পেয়েছে ৭৯২ ভোট।
১নং জয়নগর ইউনিয়ন :
রামকৃষ্ণপুর কেন্দ্রের মোট ভোটার সংখ্যা ১৮৫৮জন, সেখানে নৌকা প্রতীক পেয়েছে ৮৫২ ভোট ও উড়োজাহাজ প্রতীক পেয়েছে ১১৯ ভোট। বসন্তপুর কেন্দ্রের মোট ভোটার সংখ্যা ২৪৮৭জন, নৌকা প্রতীক পেয়েছে ৬২৪ ভোট ও উড়োজাহাজ প্রতীক পেয়েছে ৩২৫ ভোট। খোরদো বাটরা কেন্দ্রের মোট ভোটার সংখ্যা ২৭৬৭জন, নৌকা প্রতীক পেয়েছে ৬১৯ ভোট ও উড়োজাহাজ প্রতীক পেয়েছে ৩৫০ ভোট। ধানদিয়া কেন্দ্রের ভোটার সংখ্যা ২০৬৬জন, নৌকা প্রতীক পেয়েছে ৩৮২ ভোট ও উড়োজাহাজ প্রতীক পেয়েছে ১৫৩ ভোট। জয়নগর কেন্দ্রের ভোটার সংখ্যা ১৭৪৫জন, নৌকা প্রতীক পেয়েছে ৪৩৮ ভোট ও উড়োজাহাজ প্রতীক পেয়েছে ৩৫০ ভোট।
২নং জালালাবাদ ইউনিয়ন :
ডসংহলাল কেন্দ্রের ভোটার সংখ্যা ২১৬১জন, নৌকা প্রতীক পেয়েছে ৫৪৭ ভোট ও উড়োজাহাজ প্রতীক পেয়েছে ৪০৭ ভোট। বৈদ্যপুর কেন্দ্রের ভোটার সংখ্যা ১৪১৯জন, নৌকা প্রতীক পেয়েছে ৪০৮ ভোট ও উড়োজাহাজ প্রতীক পেয়েছে ৩৬৬ ভোট। জালালাবাদ কেন্দ্রের ভোটার সংখ্যা ২৮৭৩জন, নৌকা প্রতীক পেয়েছে ৭৪৬ ভোট ও উড়োজাহাজ প্রতীক পেয়েছে ৮১৭ ভোট। নারায়ণপুর কেন্দ্রের ভোটার সংখ্যা ১৩০১জন, নৌকা প্রতীক পেয়েছে ৩৩৯ ভোট ও উড়োজাহাজ প্রতীক পেয়েছে ২০৬ ভোট। বাটরা কেন্দ্রের ভোটার সংখ্যা ২৬০৪জন, নৌকা প্রতীক পেয়েছে ৫৭৩ ভোট ও উড়োজাহাজ প্রতীক পেয়েছে ৬৫৭ ভোট।
৩নং কয়লা ইউনিয়ন :
বুইতা কেন্দ্রের ভোটার সংখ্যা ২৭৯৮জন, নৌকা প্রতীক পেয়েছে ৮৪১ ভোট ও উড়োজাহাজ প্রতীক পেয়েছে ৪৬৫ ভোট। আলাইপুর কেন্দ্রের ভোটার সংখ্যা ২২৮৭জন, নৌকা প্রতীক পেয়েছে ৭২৬ ভোট ও উড়োজাহাজ প্রতীক পেয়েছে ১৯২ ভোট। কয়লা কেন্দ্রের ভোটার সংখ্যা ৪০৮৮জন, নৌকা প্রতীক পেয়েছে ১১৮০ ভোট ও উড়োজাহাজ প্রতীক পেয়েছে ৭০৮ ভোট।
৪নং লাঙ্গলঝাড়া ইউনিয়ন :
খাসপুর কেন্দ্রের ভোটার সংখ্যা ৩১৪৩জন, নৌকা প্রতীক পেয়েছে ৭৮৫ ভোট ও উড়োজাহাজ প্রতীক পেয়েছে ৬৩২ ভোট। শাহপুর কেন্দ্রের ভোটার সংখ্যা ২০৯৪জন, নৌকা প্রতীক পেয়েছে ৫৫৬ ভোট ও উড়োজাহাজ প্রতীক পেয়েছে ৫৮১ ভোট। লাঙ্গলঝাড়া কেন্দ্রের ভোটার সংখ্যা ২৯৬৭জন, নৌকা প্রতীক পেয়েছে ৬০৭ ভোট ও উড়োজাহাজ প্রতীক পেয়েছে ৭৬৯ ভোট।
৫নং কেঁড়াগাছি ইউনিয়ন :
কেঁড়াগাছি কেন্দ্রের ভোটার সংখ্যা ২৯২৩জন, নৌকা প্রতীক পেয়েছে ৪৮৩ ভোট ও উড়োজাহাজ প্রতীক পেয়েছে ৭৬৮ ভোট। কাকডাঙ্গা কেন্দ্রের ভোটার সংখ্যা ২৮৬৮জন, নৌকা প্রতীক পেয়েছে ২৭৫ ভোট ও উড়োজাহাজ প্রতীক পেয়েছে ৮২৭ ভোট। বোয়ালিয়া কেন্দ্রের ভোটার সংখ্যা ৩৮২৩জন, নৌকা প্রতীক পেয়েছে ৯৫৯ ভোট ও উড়োজাহাজ প্রতীক পেয়েছে ৪৯৬ ভোট। পাঁচপোতা কেন্দ্রের ভোটার সংখ্যা ১৬৭৩জন, নৌকা প্রতীক পেয়েছে ৪৯৭ ভোট ও উড়োজাহাজ প্রতীক পেয়েছে ৪৩৯ ভোট। হঠাৎগঞ্জ কেন্দ্রের ভোটার সংখ্যা ৩২৬৯জন, নৌকা প্রতীক পেয়েছে ৬৩২ ভোট ও উড়োজাহাজ প্রতীক পেয়েছে ৫৩২ ভোট। গোয়ালচাতর কেন্দ্রের ভোটার সংখ্যা ১৮৬২জন, নৌকা প্রতীক পেয়েছে ৩৬৫ ভোট ও উড়োজাহাজ প্রতীক পেয়েছে ৪২২ ভোট।
৬নং সোনাবাড়িয়া ইউনিয়ন :
ভাদিয়ালী কেন্দ্রের ভোটার সংখ্যা ৪০৫৫জন, নৌকা প্রতীক পেয়েছে ৮৮৯ ভোট ও উড়োজাহাজ প্রতীক পেয়েছে ৬৫৫ ভোট। রামকৃষ্ণপুর কেন্দ্রের ভোটার সংখ্যা ২০৪১জন, নৌকা প্রতীক পেয়েছে ৪৭২ ভোট ও উড়োজাহাজ প্রতীক পেয়েছে ৬৫২ ভোট। সোনাবাড়িয়া সম্মিলিত মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রের ভোটার সংখ্যা ৩৫৮২জন, নৌকা প্রতীক পেয়েছে ৮০১ ভোট ও উড়োজাহাজ প্রতীক পেয়েছে ৮১২ ভোট। সোনাবাড়িয়া প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ভোটার সংখ্যা ২৬১৬জন, নৌকা প্রতীক পেয়েছে ৩৮১ ভোট ও উড়োজাহাজ প্রতীক পেয়েছে ৪৬৫ ভোট। বড়ালী কেন্দ্রের ভোটার সংখ্যা ২১৯০জন, নৌকা প্রতীক পেয়েছে ৫২৮ ভোট ও উড়োজাহাজ প্রতীক পেয়েছে ৬৫৩ ভোট। রাজপুর কেন্দ্রের ভোটার সংখ্যা ১৫৮৯জন, নৌকা প্রতীক পেয়েছে ৩৮১ ভোট ও উড়োজাহাজ প্রতীক পেয়েছে ২৮৪ ভোট।
৭নং চন্দনপুর ইউনিয়ন :
চন্দনপুর কেন্দ্রের ভোটার সংখ্যা ৪২৩০জন, নৌকা প্রতীক পেয়েছে ৪৭৭ ভোট ও উড়োজাহাজ প্রতীক পেয়েছে ৮৩৮ ভোট। চান্দুড়িয়া কেন্দ্রের ভোটার সংখ্যা ৩৮১৯জন, নৌকা প্রতীক পেয়েছে ৬৪১ ভোট ও উড়োজাহাজ প্রতীক পেয়েছে ১২৩১ ভোট। হিজলদী কেন্দ্রের ভোটার সংখ্যা ২৯১২জন, নৌকা প্রতীক পেয়েছে ৫৩৯ ভোট ও উড়োজাহাজ প্রতীক পেয়েছে ৯০৬ ভোট। সুলতানপুর কেন্দ্রের ভোটার সংখ্যা ২১১৭জন, নৌকা প্রতীক পেয়েছে ৩৪৫ ভোট ও উড়োজাহাজ প্রতীক পেয়েছে ২২৫ ভোট। বয়ারডাঙ্গা কেন্দ্রের ভোটার সংখ্যা ৩৯৬৩জন, নৌকা প্রতীক পেয়েছে ৮০৮ ভোট ও উড়োজাহাজ প্রতীক পেয়েছে ১২৭২ ভোট। নাথপুর কেন্দ্রের ভোটার সংখ্যা ১২৪০জন, নৌকা প্রতীক পেয়েছে ৪০৩ ভোট ও উড়োজাহাজ প্রতীক পেয়েছে ২১০ ভোট। মদনপুর কেন্দ্রের ভোটার সংখ্যা ১০২৮জন, নৌকা প্রতীক পেয়েছে ১৬৬ ভোট ও উড়োজাহাজ প্রতীক পেয়েছে ২৪০ ভোট।
৮নং কেরালকাতা ইউনিয়ন :
ইলিশপুর কেন্দ্রের ভোটার সংখ্যা ৪৩৮৪জন, নৌকা প্রতীক পেয়েছে ১০৯০ ভোট ও উড়োজাহাজ প্রতীক পেয়েছে ৪৫৪ ভোট। কেরালকাতা কেন্দ্রের ভোটার সংখ্যা ৩৪১৭জন, নৌকা প্রতীক পেয়েছে ৮৪২ ভোট ও উড়োজাহাজ প্রতীক পেয়েছে ৫৩৬ ভোট। নাকিলা কেন্দ্রের ভোটার সংখ্যা ২৯৪০জন, নৌকা প্রতীক পেয়েছে ৭৯৫ ভোট ও উড়োজাহাজ প্রতীক পেয়েছে ৬৩৬ ভোট। বলিয়ানপুর কেন্দ্রের ভোটার সংখ্যা ২৬৯৯জন, নৌকা প্রতীক পেয়েছে ৮৩৭ ভোট ও উড়োজাহাজ প্রতীক পেয়েছে ২৯৭ ভোট। সিংগা কেন্দ্রের ভোটার সংখ্যা ৩১৮৪জন, নৌকা প্রতীক পেয়েছে ৮৭৫ ভোট ও উড়োজাহাজ প্রতীক পেয়েছে ১০৯ ভোট।
৯নং হেলাতলা ইউনিয়ন :
হেলাতলা কেন্দ্রের ভোটার সংখ্যা ৩৭৪৪জন, নৌকা প্রতীক পেয়েছে ৪৮৭ ভোট ও উড়োজাহাজ প্রতীক পেয়েছে ৭৪৩ ভোট। রঘুনাথপুর কেন্দ্রের ভোটার সংখ্যা ৪৬১৬জন, নৌকা প্রতীক পেয়েছে ৭২৮ ভোট ও উড়োজাহাজ প্রতীক পেয়েছে ৮৩৭ ভোট। দামোদরকাটি কেন্দ্রের ভোটার সংখ্যা ২৮৬৯জন, নৌকা প্রতীক পেয়েছে ৭২৬ ভোট ও উড়োজাহাজ প্রতীক পেয়েছে ৪০০ ভোট। ঝাপাঘাট কেন্দ্রের ভোটার সংখ্যা ১৭৯০জন, নৌকা প্রতীক পেয়েছে ৪৪১ ভোট ও উড়োজাহাজ প্রতীক পেয়েছে ২৩২ ভোট। হেলাতলা প্রাইমারি স্কুল কেন্দ্রের ভোটার সংখ্যা ২৫৪১জন, নৌকা প্রতীক পেয়েছে ৭১৪ ভোট ও উড়োজাহাজ প্রতীক পেয়েছে ১৩৬ ভোট।
১০নং কুশোডাঙ্গা ইউনিয়ন :
পানিকাউরিয়া হাইস্কুল কেন্দ্রের ভোটার সংখ্যা ২৪৬৫জন, নৌকা প্রতীক পেয়েছে ৫৯১ ভোট ও উড়োজাহাজ প্রতীক পেয়েছে ৭০৫ ভোট। পানিকাউরিয়া প্রাইমারি স্কুল কেন্দ্রের ভোটার সংখ্যা ১৯২২জন, নৌকা প্রতীক পেয়েছে ২৪১ ভোট ও উড়োজাহাজ প্রতীক পেয়েছে ৫৪৩ ভোট। কুশোডাঙ্গা কেন্দ্রের ভোটার সংখ্যা ৩৮০৪জন, নৌকা প্রতীক পেয়েছে ৩৭৮ ভোট ও উড়োজাহাজ প্রতীক পেয়েছে ১০৭১ ভোট। কলাটুপি কেন্দ্রের ভোটার সংখ্যা ১৭৩৫জন, নৌকা প্রতীক পেয়েছে ৪৩৫ ভোট ও উড়োজাহাজ প্রতীক পেয়েছে ১৭০ ভোট। রায়টা কেন্দ্রের ভোটার সংখ্যা ৩০৫৯জন, নৌকা প্রতীক পেয়েছে ৩৮৯ ভোট ও উড়োজাহাজ প্রতীক পেয়েছে ৫৮৯ ভোট।
১১নং দেয়াড়া ইউনিয়ন :
ছলিমপুর কেন্দ্রের ভোটার সংখ্যা ২৫১৪জন, নৌকা প্রতীক পেয়েছে ৩০৬ ভোট ও উড়োজাহাজ প্রতীক পেয়েছে ১৫০ ভোট। খোরদো হাইস্কুল কেন্দ্রের ভোটার সংখ্যা ২৪৮৪জন, নৌকা প্রতীক পেয়েছে ৩৫৩ ভোট ও উড়োজাহাজ প্রতীক পেয়েছে ১০৭ ভোট। খোরদো প্রাইমারি স্কুল কেন্দ্রের ভোটার সংখ্যা ২৫৮৪জন, নৌকা প্রতীক পেয়েছে ১১৯ ভোট ও উড়োজাহাজ প্রতীক পেয়েছে ৭৫ ভোট। খোরদো-পাকুড়িয়া কেন্দ্রের ভোটার সংখ্যা ২৭৬৮জন, নৌকা প্রতীক পেয়েছে ৪৪০ ভোট ও উড়োজাহাজ প্রতীক পেয়েছে ১৭৩ ভোট। দেয়াড়া কেন্দ্রের ভোটার সংখ্যা ২৮৪৬জন, নৌকা প্রতীক পেয়েছে ৩৫০ ভোট ও উড়োজাহাজ প্রতীক পেয়েছে ২৪৪ ভোট।
১২নং যুগিখালী ইউনিয়ন :
কাশিয়াডাঙ্গা কেন্দ্রের ভোটার সংখ্যা ২২২০জন, নৌকা প্রতীক পেয়েছে ৫০৫ ভোট ও উড়োজাহাজ প্রতীক পেয়েছে ২৩৭ ভোট। যুগিখালী কেন্দ্রের ভোটার সংখ্যা ৩০৯৭জন, নৌকা প্রতীক পেয়েছে ৬৫৯ ভোট ও উড়োজাহাজ প্রতীক পেয়েছে ৭৪০ ভোট। কামারালী কেন্দ্রের ভোটার সংখ্যা ২৪৮৮জন, নৌকা প্রতীক পেয়েছে ৭২৯ ভোট ও উড়োজাহাজ প্রতীক পেয়েছে ৪০৩ ভোট। বামনখালী কেন্দ্রের ভোটার সংখ্যা ৩০৮৬জন, নৌকা প্রতীক পেয়েছে ৭৯৫ ভোট ও উড়োজাহাজ প্রতীক পেয়েছে ২৭১ ভোট। ওফাপুর কেন্দ্রের ভোটার সংখ্যা ২৫৮৪জন, নৌকা প্রতীক পেয়েছে ৫৭৭ ভোট ও উড়োজাহাজ প্রতীক পেয়েছে ২৭২ ভোট।