সদর ইউএনও’র ভ্রাম্যমাণ আদালতে ২ গাঁজা ব্যবসায়ীর কারাদন্ড


প্রকাশিত : মার্চ ২২, ২০১৭ ||

নিজস্ব প্রতিনিধি: ২ গাঁজা ব্যবসায়ীকে ২ মাসের কারাদন্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত। সোমবার সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নূর হোসেন সজল এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।
ভ্রাম্যমাণ আদালতে শহরের সঙ্গীতা মোড় থেকে সকাল ১১টায় ইসমাইল হোসেন (২৪)কে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। আসামী সদর উপজেলার মাহমুদপুর গ্রামের নূর ইসলাম সরদারের ছেলে। এসময় তার কাছ থেকে ১শ ৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ১৯৯০’র ১৯(১) ধারা টেবিলের ৭ (ক) অনুচেছদ অনুযায়ী তাকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নূর হোসেন সজল।
অপরদিকে, দুপুরে ভোমরা স্থল বন্দরের ১নং গেটের পুর্বপাশ থেকে মো. রেজওয়ানুল কবির (২৮) নামে এক ব্যক্তিকে আটকের পর ১ মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। এসময় তার কাছ থেকে ১শ ৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। সাজাপ্রাপ্ত গাজা ব্যবসায়ী হলেন, সদর উপজেলার কুশখালী গ্রামের ইউনুস আলমের ছেলে।
ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নূর হোসেন সজল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ১৯৯০’র ১৯(১) ধারা টেবিলের ৭ (ক) অনুচেছদ অনুযায়ী তাকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।