দুর্নীতি প্রতিরোধ সপ্তাহের আলোচনা সভায় বক্তারা দুর্নীতি হলে শেষ, নিজে বাঁচবো, বাঁচবে দেশ


প্রকাশিত : মার্চ ২৯, ২০১৭ ||

নিজস্ব প্রতিনিধি: ‘দুর্নীতি হলে শেষ, নিজে বাঁচবো, বাঁচবে দেশ’ এই স্লোগানে মানববন্ধন, পথসভা ও পদযাত্রা করেছে জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি। মঙ্গলবার সকালে সাতক্ষীরা নিউ মার্কেটস্থ শহিদ আলাউদ্দিন চত্বরে দুর্নীতি প্রতিরোধ সপ্তাহের কর্মসূচির অংশ হিসেবে মানববন্ধন কর্মসূচি ও পথসভা অনুষ্ঠিত হয়।
মানববন্ধন ও পথসভায় জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি জিয়াউদ্দিন আহমেদ এর সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ সভাপতি প্রফেসর শেখ আব্দুল ওয়াদুদ, সাধারণ সম্পাদক অধ্যাপক মোজাম্মেল হোসেন, সহ সভাপতি মুরর্শিদা আক্তার, সদস্য ডা. আবুল কালাম বাবলা, অধ্যাপক ক্যাপ্টেন ইছাহাক আলী, মো. আব্দুর রব ওয়ার্ছী, মো. আব্দুর রহমান, মরিয়ম মান্নান, তহমিনা ইসলাম, রেবেকা খাতুন প্রমুখ।
মানববন্ধন ও পথসভা শেষে জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি ও সততা সংঘের সদস্যদের সমন্বয়ে একটি পদযাত্রা বের হয়। পদযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শহিদ আব্দুর রাজ্জাক পার্কে মিলিত হয়। এসময় সততা সংঘের সদস্যদের দুর্নীতি বিরোধী শপথ বাক্য পাঠ করানো হয়। শপথ বাক্য পাঠ করান জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি জিয়াউদ্দিন আহমেদ।