কলারোয়ার পালপাড়ায় ৭১’র শহীদদের স্মরণ


প্রকাশিত : মে ৩, ২০১৭ ||

নিজস্ব প্রতিনিধি: সোমবার সকালে কলারোয়ার পালপাড়ার ৭১’র শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়েছে। পৌরসভাধীন উত্তর মুরারীকাটির পালপাড়ায় ১৯৭১ সালের ২৮ এপ্রিল পাকিস্তান হানাদার বাহিনী ও তাদের দোসররা নির্বিচারে গুলি করে ৯ জনকে হত্যা করে। ৭১’র সেই শহীদদের স্মরণে ৪৫তম ১৬ প্রহরব্যাপী নামসংকীর্তন অনুষ্ঠানের আয়োজন করা হয় সেখানকার শ্রীশ্রী রাধা গোবিন্দ মন্দির প্রাঙ্গনে।
শ্রীশ্রী রাধা গোবিন্দ মন্দিরে তারক ব্রহ্ম মহানাম সংকীর্তন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা-১ আসনের সাংসদ ও জনপ্রশাসন মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এড. মুস্তফা লুৎফুল্লাহ।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কলারোয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন, ভাইস চেয়ারম্যান আরাফাত হোসেন, কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব দেবনাথ ও মুক্তিযোদ্ধা আব্দুর রউফ।
কলারোয়া পাবলিক ইন্সটিটিউটের সাধারণ সম্পাদক এড. শেখ কামাল রেজা, জাতীয় শ্রমিক লীগের সহসভাপতি শেখ আরশাফ আলী, কলারোয়া প্রেসক্লাবের সভাপতি শিক্ষক দীপক শেঠ, সহসভাপতি শেখ মোসলেম আহম্মেদ, সাবেক সাধারণ সম্পাদক প্রধান শিক্ষক রাশেদুল হাসান কামরুল, দপ্তর সম্পাদক এমএ সাজেদ, রাধা মন্দিরের সভাপতি গোষ্টচন্দ্র পাল, সাধারণ সম্পাদক ময়না পাল, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি মনোরঞ্জন সাহা, কেঁড়াগাছি ব্রহ্ম হরিদাস ঠাকুর জন্মভিটা আশ্রম ও মন্দিরের সভাপতি অধ্যাপক কার্তিক চন্দ্র মিত্র, সাধারণ সম্পাদক সন্দিপ রায়, সন্তোষ পাল, উজ্জল পাল, তৈলাক্ষ পাল প্রমুখ।