তালা প্রেসক্লাবের আহবায়ক কমিটি গঠন প্রনব আহবায়ক, জব্বার সদস্য সচিব


প্রকাশিত : মে ১১, ২০১৭ ||

তালা (সদর) প্রতিনিধি: বুধবার বিকালে তালা প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন অধিকাংশ সদস্য ও তালার কর্তব্যরত সকল সাংবাদিকের স্বত:স্ফূর্ত উপস্থিতিতে তালা নিউজ টোয়েন্টিফোর এর সম্পাদক প্রণব ঘোষ বাবলু কে আহবায়ক,  দৈনিক মানবজমিন ও পত্রদূতের তালা উপজেলা প্রতিনিধি মো. আব্দুল জব্বার সরদার কে  সদস্য সচিব মনোনিত করে প্রেসক্লাবের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

 

কমিটিতে দৈনিক ইত্তেফাক ও জন্মভূমি পত্রিকার তালা উপজেলা প্রতিনিধি গাজী জাহিদুর রহমান, দৈনিক সংগ্রাম ও সময়ের খবর পত্রিকার এমএ ফয়সাল এবং দৈনিক দেশ সংযোগ পত্রিকার তালা প্রতিনিধি সরদার মশিয়ার রহমানকে যুগ্ম-আহবায়ক মনোনিত করে ৩৫ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।
প্রধান পৃষ্ঠপোষক হিসেবে তালা উপজেলা নির্বাহী অফিসার মো. ফরিদ হোসেন এবং পৃষ্ঠপোষক হিসেবে তালা থানার অফিসার ইনচার্জ মো. হাসান হাফিজুর রহমানের নাম ঘোষণা করা হয়।
কমিটিতে উপদেষ্টা করা হয় ক্লাবের প্রতিষ্ঠাকালীন সদস্য এমএ হাকিম, এসএম শাহাদাৎ হোসেন, গাজী সুলতান আহমেদ, শেখ আ. সালাম, আব্দুল আলীম এবং মীর জাকির হোসেনকে।
তালা প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন সদস্য ও সাবেক সভাপতি এমএ হাকিমের সভাপতিত্বে প্রেসক্লাবের অনুষ্ঠিত সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন তালা সদর ইউপি চেয়ারম্যান সরদার জাকির হোসেন।
বক্তব্য রাখেন প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য এমএ হাকিম, এসএম শাহাদাৎ হোসেন, গাজী সুলতান আহমেদ, শেখ আ. সালাম, সাংবাদিক প্রণব ঘোষ বাবলু, আব্দুল জব্বার সরদার, এমএ ফয়সাল, গাজী জাহিদুর রহমান, নজরুল ইসলাম, তপন চক্রবতী, মো. সেলিম হায়দার, ইলিয়াস হোসেন, সব্যসাচী মজুমদার বাপ্পি, সরদার মশিয়ার রহমান, সেকেন্দার আবু জাফর বাবু, কাজী আরিফুল হক ভুল, জাহাঙ্গীর হোসেন, কামরুজ্জামান মিঠু, নূর ইসলাম, কাজী লিয়াকত হোসেন, আজমল হোসেন জুয়েল, রোকনুজ্জামান টিপু, তাজমুল ইসলাম, খলিলুর রহমান, আছাদুজ্জামান রাজু এবং মিজানুর রহমান প্রমুখ।
এ সময় নব গঠিত আহবায়ক কমিটি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি প্রেসক্লাব কার্যালয়ে স্থাপনের মধ্যদিয়ে তাদের কার্যক্রম শুরু করেন।
উল্লেখ্য, বিগত কয়েক বছর তালা প্রেসক্লাবের অধিকাংশ প্রতিষ্ঠাতা সদস্যদের বাদ দিয়ে ও তালায় বর্তমানে কর্মরত অধিকাংশ সাংবাদিকদের অর্ন্তভূক্ত না করে গুটি কয়েক অসাংবাদিক প্রেসক্লাবকে ব্যক্তি স্বার্থে কুক্ষিগত করে রেখেছিল। যে কারণে তালার সকল সাংবাদিকরা বিক্ষুব্ধ ছিল। তালা প্রেস ক্লাবের নব গঠিত কমিটিকে তালার বিভিন্ন স্তরের সুধী মহল অভিনন্দন জানিয়েছেন।