সাতক্ষীরা জেলা বিএনপির সাধারন সম্পাদকসহ আটক-৪


প্রকাশিত : মে ২১, ২০১৭ ||

নিজস্ব প্রতিনিধি।।
বিএনপি চেয়ারপার্সনের গুলশান কার্যালয়ে পুলিশি তল্লাশীর প্রতিবাদে দেশব্যাপি কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সাতক্ষীরায় বিক্ষোভ কর্মসূচী শেষে জেলা বিএনপির সাধারন সম্পাদক তারিকুল হাসানসহ চার বিএনপি নেতা-কমীকে আটক করেছে পুলিশ। এদিকে পুলিশ বলছে, নাশকতার প্রস্তুতিকালে তাদের আটক করা হয়েছে।

রোববার দুপুর ১১টার দিকে সাতক্ষীরা শহরের রাধানগর এলাকা থেকে তাদের আটক করা হয়। তবে, পুলিশের দাবী নাশকতার প্রস্তুতিকালে তাদের আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন, সাতক্ষীরা জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক তারিকুল হাসান, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক ইলিয়াস হোসেন বকুল, সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক সোহেল আহম্মেদ মানিক ও সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন।
এর আগে, শহরের রাধানগর এলাকা থেকে বিএনপি নেতা-কর্মীরা একটি বিক্ষোভ মিছিল বের করে। মিছিল শেষে বাড়ি ফিরে যাওয়ার সময় পুলিশ তাদের আটক করে।

সাতক্ষীরা জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক তারিকুল হাসান জানান, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে পুলিশ অহতেুক তল্লাশি চালায়। এরই প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে রোববার সকাল সাড়ে ১০টায় শান্তি পূর্ণ বিক্ষোভ কর্মসূচী শেষে বাড়ি ফিরে যাওয়ার সময় শহরের রাধানগর এলাকা তাকেসহ চারজনকে আটক করা হয়।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ আহম্মেদ জানান, নাশকতার প্রস্তুতিকালে জেলা বিএনপির সাধারন সম্পাদক তারিকুল হাসানসহ চার জনকে আটক করা হয়।