ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে সাতক্ষীরায় ওসমান ও মোস্তাফিজুর


প্রকাশিত : May 24, 2017 ||

সাতক্ষীরা জেলার দুই কৃতি সন্তান এসএম ওসমান গণি এবং মোস্তাফিজুর রহমান বাংলাদেশ ছাত্রলীগ এর কেন্দ্রীয় নির্বাহী সংসদের যথাক্রমে উপ-কৃষিশিক্ষা বিষয়ক  ও সহ-সম্পাদক মনোনীত হয়েছেন।
ওসমান গণি আগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অমর একুশে হল শাখা ছাত্রলীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক ছিলেন। এছাড়াও বর্তমানে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় সাতক্ষীরা জেলা ছাত্র-কল্যাণ সমিতির সভাপতি। গণি একজন বিতার্কিক এবং ঢাবি’র একুশে ডিবেটিং ক্লাব এর সহ-সভাপতি। তার গ্রামের বাড়ি সাতক্ষীরা শহরের পুরাতন সাতক্ষীরা আলিয়া মাদ্রাসার পাশে। তিনি ২০০৮ সালে সাতক্ষীরার পল্লী মঙ্গল স্কুল এন্ড কলেজ থেকে এসএসসি এবং ২০১০ সালে সাতক্ষীরা সরকারি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পাশ করেন। বর্তমানে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের মাস্টার্স এর ছাত্র।
অন্যদিকে, মো. মোস্তাফিজুর রহমান এর আগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের হাজী মোহাম্মদ মুহসিন হল হল শাখা ছাত্রলীগের পাঠাগার সম্পাদক ছিলেন। তার গ্রামের বাড়ি সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলার বামনখালী গ্রামে। তিনি ২০০৭ সালে এসএসসি এবং ২০০৯ সালে সাউচ্চ মাধ্যমিক পাশ করে ঢাকা বিশ্ববিদ্যালয়ে বাংলা বিভাগে ভর্তি হন। বর্তমানে তিনি উক্ত বিভাগের মাস্টার্স এর ছাত্র। তারা উভয়েই সাতক্ষীরাবাসির নিকট দোয়া প্রার্থী। প্রেস বিজ্ঞপ্তি