পারকুখরালী ৭ম শ্রেণির ছাত্রীকে অপহরণের একদিন পর উদ্ধার: থানায় অভিযোগ


প্রকাশিত : মে ২৭, ২০১৭ ||

নিজস্ব প্রতিনিধি: শহরের পারকুখরালী গ্রামের ৭ম শ্রেণির এক ছাত্রীকে অপহরণ করে একদিন আটকে রাখার অভিযোগ পাওয়া গেছে। অপহরণের একদিন পর স্থানীয় কাউন্সিলরের সহযোগীতায় মেয়েটিকে উদ্ধার করা হলেও ভীতি কাটছে না মেয়েটির। উল্টো বিভিন্নভাবে হুমটি দিচ্ছে মেয়ে এবং তার পরিবারকে। এ ঘটনায় সাতক্ষীরা সদর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।
অভিযোগে জানাযায়, শহরের পারকুখরালী গ্রামের সাইফুল ইসলামের কন্যা আহম্মাদিয়া দাখিল মাদ্রাসার ৭ম শ্রেণির ছাত্রী মাদ্রাসায় যাওয়া আসার সময় একই এলাকার মোন্তেজ আলী গাজীর ছেলে কাদিউর রহমান (৩২) বিভিন্নভাবে উত্যক্ত করতে থাকে। একই সাথে তাকে অপহরণ করে হত্যার হুমকিসহ বিভিন্নভাবে ভয় দেখাতে থাকে। সর্বশেষ গত ২৪ মে সকাল সাড়ে ৯টায় মেয়েটি মাদ্রাসায় যাওয়ার সময় পথিমধ্যে জোরপূর্বক অপহরণ করে কাদিউর রহমানের নিজ বাড়িতে আটকে রাখে। বিষয়টি জানতে পেরে মেয়ের পরিবারের পক্ষ থেকে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মো. শাহীনুর রহমানের সহযোগীতায় ২৫ মে তাকে উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে সাতক্ষীরা সদর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।
এ বিষয়ে সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মারুফ হাসান জানান, এ সংক্রান্ত একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। অভিযোগের সত্যতা পাওয়া গেলে দোষিদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।