ধর্মীয় উৎসবই সকলের মাঝে সম্প্রীতির বন্ধন সৃষ্টি করে: মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী


প্রকাশিত : মে ২৮, ২০১৭ ||

পত্রদূত ডেস্ক: মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ এমপি বলেছেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। বিশ্বের বুকে বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতি এক উজ্জ্বল দৃষ্টান্ত। যে কোন ধর্মীয় উৎসবই সকলের মাঝে সম্প্রীতির বন্ধন সৃষ্টি করে।
তিনি শনিবার বিকেলে খুলনা ডুমুরিয়া উপজেলার ধামালিয়া ইউনিয়নের বরুনা পশ্চিমপাড়া ৬নম্বর ওয়ার্ড দোয়াখোলায় নামযজ্ঞানুষ্ঠানে এসব কথা বলেন।
প্রতিমন্ত্রী বলেন, দেশের সকল শ্রেণি ও পেশার মানুষ এক সাথে দেশের উন্নয়নে কাজ করে যেতে হবে। সকল ধর্মের লক্ষ্য হচ্ছে সৎ ও ন্যায়কে প্রতিষ্ঠিত করা। ধর্মীয় অনুষ্ঠান পালনে প্রতিটি সম্প্রদায়ের মানুষ বাংলাদেশে পূর্ণ স্বাধীনতা ভোগ করছে। সকল ধর্মের মানুষ শান্তিপূর্ণভাবে এদেশে বসবাস করছে। যা আমাদের স্বাধীনতা চেতনার অংশ। তিনি আরও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে আমরা একটি স্বাধীনতা দেশ পেয়েছি। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে তাঁরই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ ২০৪১ আগেই উন্নত রাষ্ট্রে পরিণত হবে।
এসময় জেলা পরিষদের সদস্য সরদার আবু সালেহ, ধামালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজওয়ান মোল¬া, ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক ও স্থানীয় জনসাধারণসহ বিভিন্ন ভক্তবৃন্দ উপস্থিত ছিলেন।