তালা উপজেলা চালকলীগের অফিস ভাংচুর: সভাপতিকে মারপিটের অভিযোগ


প্রকাশিত : জুলাই ৭, ২০১৭ ||

নিজস্ব প্রতিনিধি: পূর্বশত্রুতার জের ধরে তালা উপজেলা চালকলীগের দলীয় অফিস, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জননেত্রী শেখ হাসিনার ছবি সম্বলিত পোস্টার ও ব্যানার ছিড়ে ফেলা ও তালা উপজেলা চালকলীগের সভাপতিকে মারধরের অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে বিনেরপোতা বসুন্ধরা মোড় এলাকার। এঘটনায় চালকলীগের সভাপতি সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

সূত্র জানায়, পূর্ব শত্রুতার জের ধরে নগরঘাটা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বর জাহাঙ্গীর হোসেন তার দলীয় প্রভাব বিস্তার ও চাঁদা আদায়ের লক্ষ্যে তার ইন্দনে তালা উপজেলা চালকলীগের অফিস ভাংচুর ও সংগঠনের সভাপতি বাবুকে মারধর করে নগরঘাটা এলাকার হায়দার আলীর পুত্র জাফর, নেদুর পুত্র সাইফুল, আমজাদের পুত্র মনি ড্রাইভার, ইসমাইলের পুত্র রেজওয়ান, নবুর পুত্র মোস্তাক, মামুনসহ ২০/৩০জন। এলাকাবাসি জানায়, মেম্বরের সন্ত্রাসী বাহিনী বিভিন্ন মহল থেকে চাঁদা আদায় করে থাকে। উক্ত স্থানে চালকলীগের দলীয় অফিস হওয়ায় তারা চাঁদা আদায় করতে না পারছেনা যে কারনে তারা ক্ষিপ্ত হয়ে বাবুকে মারধর ও অফিস ভাংচুরের মতো ঘটনা ঘটিয়েছে। এর কিছুদিন আগে পুর্বের জের ধরে বিনেরপোতা এলাকার মো. নূর ইসলাম গাজীর পুত্র গোলাম মোস্তফাকে মারধর করেন তারা।

এব্যাপারে লাবসা ইউনিয়ন ১নং ওয়ার্ডের মেম্বর রাম প্রসাদ বলেন, দলীয় অফিস ভাংচুর এটা খুবই দু:খ জনক। এলাকায় জাফর একজন সন্ত্রাসী প্রকৃতির ছেলে সে যেকোনো মানুষের সাথে সামান্য বিষয় নিয়ে মারামারি করে থাকে।
এবিষয়ে নগরঘাটার ৭নং ওয়ার্ডের ইউপি মেম্বর জাহাঙ্গীর হোসেন বলেন, আমার বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে। ঘটনা মিথ্যা। এ প্রতিবেদন লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিলো বলে জানা গেছে।