জাল দলিলের বিরুদ্ধে সংবাদ সম্মেলন


প্রকাশিত : আগস্ট ৬, ২০১৭ ||

নিজস্ব প্রতিনিধি: সদর উপজেলার মাহমুদপুরের আবদুর রশীদের ছেলে মো. কাইয়ুমের জমি থেকে তার প্রতিপক্ষের লোকজন গাছ গাছালি কেটে ও উপড়িয়ে নিয়ে গেছে। এই জমির বিপরীতে তারা ৩৩১৭ নম্বরের যে সাব রেজিষ্ট্রি কোবালা দলিল দেখায় তা জাল। কারণ তাদের দেখানো দলিলটির কোনো ভলিউম সাতক্ষীরা সাব রেজিষ্ট্রি অফিসে যুক্ত নয়।
শনিবার সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করে একথা বলেন মো. কাইয়ুম। তিনি বলেন বর্তমানে বিষয়টি সাতক্ষীরার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটের আদালতে বিচারাধীন রয়েছে। ভোমরার সুবোল মন্ডলের ছেলে তপন মাস্টার ও মাহমুদপুরের আকরম মোড়লের ছেলে আলি হোসেন জাল কোবালা দলিল দেখিয়ে ওই জমি জবর দখলের চেষ্টা করছে বলে জানান তিনি।
মো. কাইয়ুম বলেন, নবাতকাটি মৌজার এসএ ৩৬৫ নম্বর খতিয়ানের রেকর্ডীয় মালিক সরকারের অধীনে দুটি দাগের এক একর ৪শতক জমির মধ্যে এক অংশে রাজেন্দ্র, যোগেন্দ্র, কালিপদ সরদার পিতা ব্রজ সরদার এবং ধীরেন্দ্র নাথ সরদার পিতা শশীভূষণ সরদার হওয়ায় কালিপদ সরদার ও ধীরেন্দ্র সরদারের অংশ তার দাদী জোহরা খাতুন খরিদ করেন। সেই থেকে এ জমি কাইয়ুমদের দখলে রয়েছে। এখন তা জাল দলিল করে দখলের চেষ্টা করছে বিবাদী তপন ও আলি হোসেন । মো. কাইয়ুম এর প্রতিকার দাবি করেন।