১৭ পদে ২৫ প্রার্থীর মনোনয়ন জমা জমে উঠেছে তালা প্রেসক্লাবের নির্বাচন


প্রকাশিত : আগস্ট ১১, ২০১৭ ||

ইলিয়াস হোসেন, তালা (সদর): আগামী ১৯ আগস্ট তালা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনকে ঘিরে চলছে উৎসবের আমেজ। প্রেসক্লাবের ভোটারসহ এলাকাবাসির মধ্যে চলছে নানা রকম জল্পনা কল্পনা। গত ১০ আগস্ট মনোনয়নপত্র গ্রহণ ও জমাদানের শেষ দিনে ১৭ পদের বিপরীতে ২৫ জন প্রার্থী বিভিন্ন পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন। ইতোমধ্যে তারা ভোটারদের কাছে ভোট ও দোয়া চেয়ে মাঠে নেমেছেন।
তালা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ও তালা প্রেসক্লাবের দায়িত্বপ্রাপ্ত প্রিজাইডিং অফিসার মো. আতিয়ার রহমান প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটি গঠনের লক্ষ্যে তফসিল অনুযায়ী মনোনয়নপত্র প্রত্যাহার ও বরাদ্দের তারিখ ১৩ আগস্ট। নির্বাচন অনুষ্ঠিত হবে ১৯ আগস্ট (শনিবার) সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত তালা প্রেসক্লাব কার্যালয়ে। সকল শ্রেণি সদস্য পদে নির্বাচন একযোগে এবং একই সময়ে অনুষ্ঠিত হবে।
এদিকে ১০ আগস্ট (বৃহস্পতিবার) শেষ দিনে ১৭ পদের বিপরীতে মনোনয়নপত্র জমা দিয়েছেন ২৫ জন প্রার্থী। তাঁরা হলেন সভাপতি পদে প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক প্রণব ঘোষ বাবলু, সিনিয়র সহ-সভাপতি পদে গাজী জাহিদুর রহমান, সহ-সভাপতি মো. নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক পদে জোর প্রতিদ্বন্দ্বিতা নামছেন সাংবাদিক এমএ ফয়সাল, আব্দুল জব্বার ও সরদার মশিয়ার রহমান, যুগ্ম-সম্পাদক ২জন তপন চক্রবর্তী ও খলিলুর রহমান লিথু, সহ-সম্পাদক পদে সব্যসাচী মজুমদার বাপ্পী, সাংগঠনিক সম্পাদক সেলিম হায়দার ও ইলিয়াস হোসেন, অর্থ সম্পাদক পদে অর্জুন বিশ্বাস ও আকবর হোসেন, ক্রীড়া সম্পাদকে প্রভাষক ইয়াছিন আলী ও রোকনুজ্জামান টিপু, প্রচার সম্পাদক পদে কাজী আরিফুল হক ভুলু ও কাজী লিয়াকত, দপ্তর সম্পাদক পদে মো. শফিকুল ইসলাম, সাহিত্য সম্পাদক পদে মো. কামরুজ্জামান মিঠু ও গোলাম রসুল মনোনয়নপত্র জমা দিয়েছেন। এছাড়া কার্যকরী সদস্য পদে প্রভাষক নজরুল, মো. খলিলুর রহমান, আজমল হোসেন জুয়েল, রবিউল ইসলাম এবং মো. তাজমুল ইসলাম মনোনয়নপত্র জমা দিয়েছেন বলে দায়িত্বপ্রাপ্ত প্রিজাইডিং অফিস সুত্র জানায়।