প্রাইভেট ক্লিনিক ও ডায়াগনস্টিক ওনার্স এ্যাসোসিয়েশন’র আলোচনা সভা


প্রকাশিত : আগস্ট ২০, ২০১৭ ||

 

শনিবার দুপুরে বাংলাদেশ প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স এ্যাসোসিয়েশন সাতক্ষীরা জেলা শাখার নিজস্ব কার্যালয়ে মাসিক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি ডা. হাবিবুর রহমানের সভাপতিত্বে আলোচনায় উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক মো. খালেদুর রহমান, সহ সভাপতি আক্তারুজ্জামান মুকুল, যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামা রাসেল, সাংগাঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দীক, কোষাধাক্ষ ডা. সিএম নাজমুল, দপ্তর সম্পাদক কৃষ্ণপদ পাল, প্রচার সম্পাদক রফিকুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য ফজলুর রহমান, আবুল খায়ের, শাহিনুর রহমানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
সভাপতি ডা. হাবিবুর রহমান হজে¦ যাওয়ার কারণে ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে ডা. আবুল কালাম বাবলাকে এবং অসুস্থ্য জনিত কারণে সাধারণ সম্পাদক খালেদুর রহমানের স্থলে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে মো. কামরুজ্জামান রাসেলকে দায়িত্ব অর্পন করা হয়।
এছাড়াও সভায় হাসপাতালের কতিপয় অনৈতিক কর্মকা-ের তীব্র প্রতিবাদ এবং কতিপয় রুগী দালাল ও ভ্যান দালালদের ব্যাপারে তীব্র প্রতিবাদ জানিয়ে বিয়ষটি নিয়ে সিভিল সার্জন এবং জেলা পুলিশ সুপারের সাথে সাক্ষাতের সিদ্ধান্ত গৃহীত হয়। একই সঙ্গে যে সকল ক্লিনিক মালিকরা এসব দালাল ও ভ্যান চালক দালালদের প্রশ্রয় দেন তাদেরকে সংগঠনের পক্ষ থেকে চিহ্নিত করার সিদ্ধান্ত গৃহীত হয়।
সংগঠনের সাধারণ সম্পাদক খালেদুর রহমানের সুস্থতা কামনা এবং সভাপতি ডা. হাবিবুর রহমানের হজ¦ গমন শেষে সুস্থ্যভাবে ফেরার জন্য দোয়া কামনা করা হয়। একই সাথে জেলাবাসির কাছেও দোয়া চাওয়া হয়েছে। প্রেস বিজ্ঞপ্তি