চুকনগরে র‌্যাব পরিচয় দিয়ে অস্ত্র ঠেকিয়ে ব্যবসায়ীর ২লক্ষ ২৫হাজার টাকা ছিনতাই

চুকনগর (খুলনা) প্রতিনিধি: চুকনগরে র‌্যাব পরিচয় দিয়ে অস্ত্র ঠেকিয়ে এক ব্যবসায়ীর ২লক্ষ ২৫হাজার টাকা ছিনতাই করে নিয়েছে সন্ত্রাসীরা। বুধবার সন্ধ্যা ৭টার দিকে চুকনগর সাতক্ষীরা মহাসড়কের কাঞ্চনপুর মোবাইল টাওয়ারের সন্নিকট থেকে এ টাকা নিয়ে যাওয়া হয়। এঘটনায় সাধারণ মানুষের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে। ভুক্তভোগী ব্যবসায়ী রফিকুল ইসলাম জানায়, তিনি বুধবার সন্ধ্যা ৭টার দিকে ২লক্ষ ২৫হাজার টাকা নিয়ে বাড়ি ফিরছিলেন। এসময় তার পিছন থেকে ২টি মোটর সাইকেল যোগে ৬জন ব্যক্তি তার পিছন নেয়। তিনি চুকনগর-সাতক্ষীরা মহাসড়কের কাঞ্চনপুর মোবাইল টাওয়ারের সন্নিকটে ফাঁকা স্থানে পৌছুলে মোটর সাইকেল আরোহীরা নিজেদের র‌্যাব পরিচয় দিয়ে তাকে দাঁড়াতে বলে। না দাঁড়ালে তাকে গুলি করে দেয়ার হুমকী দেয়। তিনি দাঁড়ানো মাত্রই তারা অস্ত্র ঠেকিয়ে তার কাছে থাকা ২লক্ষ ২৫হাজার টাকা নিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।

চুকনগরে দিনে দুপুরে আবারও দোকানে চুরি

 

চুকনগর (খুলনা) প্রতিনিধি: চুকনগরে দিনে দুপুরে আবারও চুরি সংগঠিত হয়েছে। এবার খোয়া গেছে ৪৫ হাজার টাকা। ভুক্তভোগী ডুমুরিয়া উপজেলার মালতিয়া গ্রামের মৃত আফতাব সরদারের পুত্র ও সরদার ট্রেডার্স এমদাদুল সরদার জানায়, বুধবার দুপুর ২টার তিনি তার দোকান খোলা রেখে পিছনে যান। এ সময় কে বা কারা তার দোকানের টেবিলের ড্রয়ারের তালা ভেঙ্গে ঈদে গরু ক্রয়ের জন্য গচ্ছিত রাখা ৪৫ হাজার টাকা নিয়ে যায়। পরে অনেক খোঁজাখুঁজি করেও টাকা বা চোরের সন্ধান পাওয়া যায়নি।

জাতীয় শোক দিবস উপলক্ষে খুলনা ইসলামিক ফাউন্ডেশনে আলোচনা সভা

 

পত্রদূত ডেস্ক: স্বাধীনতার মহান স্থাপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪২তম শাহাদত বাষির্কী ও জাতীয় শোক দিবস-২০১৭ উপলক্ষে বিভাগীয় ইসলামিক ফাউন্ডেশন, খুলনা কার্যালয়ের উদ্যোগে বুধবার বিকেলে  বিভাগীয় পর্যায়ে হিফজ ও রচনা প্রতিযোগিতা, আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেএমপি’র ডেপুটি পুলিশ কমিশনার মো. আব্দুল্ল¬¬াহ আরেফ পিপিএম। খুলনা ইসলামিক ফাউন্ডেশনের বিভাগীয় পরিচালক শাহীন বিন জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যর মধ্যে বক্তৃতা করেন সাতক্ষীরা ইসলামিক ফাউন্ডেশনের উপপরিচালক মোঃ তোফাজ্জেল হক এবং কুষ্টিয়া ইসলামিক ফাউন্ডেশনের উপপরিচালক শামসুল হক।

অনুষ্ঠানে বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেন। প্রতিষ্ঠার পর থেকেই ইসলামিক ফাউন্ডেশন কুরআনের ব্যাখ্যা এবং হাদিসের আলোকে বিভিন্ন ধর্মীয় গ্রন্থাবলীর উপর গবেষণামূলক কার্যক্রম পরিচালনা করে আসছে। ইসলাম সব সময় শান্তির কথা বলে। ইসলামে সন্ত্রাস ও জঙ্গিবাদের কোন স্থান নেই। সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে সকলকে রুখে দাাঁড়াতে হবে। তারা আরও বলেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে আমরা স্বাধীনতা অর্জন করি। বঙ্গবন্ধু এ দেশের অসহায় মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য কাজ করে গেছেন এবং ক্ষুধা-দারিদ্র মুক্ত বাংলাদেশ গড়ে তোলার স্বপ্ন দেখে ছিলেন। বঙ্গবন্ধু কোন দলের নয়, সবার এবং সার্বজনীন। তাঁকে অস্বীকার করলে নিজের দেশের স্বাধীনতাকে অস্বীকার করা হয়। পরে প্রধান অতিথি হিফজ ও রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে সনদপত্র ও ক্রেস্ট বিতরণ করেন।

কেশবপুরে বানভাসীদের মাঝে স্বজন সংঘের ত্রান বিতরন

 

কেশবপুর (যশোর) প্রতিনিধি: কেশবপুরে  বানভাসী ৩০৫টি পরিবারের  মাঝে যশোরের সেচ্ছাসেবী সমাজ উন্নয়ন স্ংস্থা স্বজন সংঘ, সেচ্ছায় রক্তদান এবং স্বজন সংঘের সহযোগী সংগঠন ভ্যাস’র আয়োজনে ত্রাণ বিতরণ করা হয়েছে। ৩০ আগস্ট পৌর শহরের  মধ্যকুল, হাবাসপোল ও আলতাপোল ওয়ার্ডের বানভাসী পরিবারের মাঝে দিনব্যাপী ত্রাণ বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন স্বজন সংঘের প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক সাধন কুমার দাস, সংগঠনের সহ সাধারণ সম্পাদক  সঞ্জয় কুমার নন্দী, দপ্তর সম্পাদক সুজন কুমার রায়, সদস্য শেখ মাসুদ হুসাইন এবং ভ্যাস’র সদস্য নাবিলা তাবাস্সুম, ইয়াসির আরাফাত শুভ, কুয়শা রাহা, তন্বী দাস, শাকিল রেজা, শুচি,সেতু, সৌখিন, শুভাশীষ, পূজা, আশীষ, হিমু সুলতানা  প্রমুখ

 

কেশবপুরে কৃষক লীগ নেতার উপর হামলা

 

কেশবপুর (যশোর) প্রতিনিধি: যশোরের কেশবপুরের মজিদপুর ইউনিয়ন কৃষক লীগের সভাপতি আব্দুস সাত্তারের (৫০) উপর হামলার ঘটনা ঘটেছে। বুধবার সকালে কেশবপুর শহরের সাগরদাঁড়ি সড়কের মোড়ে যুবদল কর্মী আলমগীর হোসেন তার উপর হামলা করে। মজিদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার জানান, মজিদপুর গ্রামের মৃত মুজদীন মোড়লের ছেলে কৃষক লীগের সভাপতি আব্দুস সাত্তার কেশবপুর শহর থেকে বাড়ি ফিরছিল। এ সময় একই গ্রামের এরশাদ আলীর ছেলে আলমগীর তাকে পিটিয়ে রক্তাক্ত জখম করে। গুরুতর অবস্থায় তাকে কেশবপুর হাসপাতালে ভর্তির পর অবস্থার অবনতি হওয়ায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

কেশবপুরে ৩গ্রামে নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধন

 

কেশবপুর (যশোর) প্রতিনিধি: যশোরের কেশবপুরে কোমরপোল, কন্দর্পপুর ও সুজাপুর গ্রামের ৪৫৮ পরিবারে নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করা হয়েছে। বুধবার সকালে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক এমপি শহরের আবু শারাফ সাদেক অডিটোয়িামে এ উপলক্ষ্যে এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে সুইস টিপে এক যোগে ৩ গ্রামের নতুন বিদ্যুৎ সংযোগ লাইনের উদ্বোধন করেন।

যশোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর জেনারেল ম্যানেজার আব্দুর রশিদ মৃধার সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন কেশবপুর জোনাল অফিসের ডিজিএম ছিদ্দিকুর রহমান। যশোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর সচিব সাংবাদিক মোতাহার হোসাইনের সঞ্চালনায় ওই অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মো. মিজানূর রহমান, পৌরসভার কাউন্সিলর এবাদত সিদ্দিকী বিপুল, সুজাপুর ওয়ার্ডের ইউপি সদস্য কামাল হোসেন, গ্রামবাসি খলিলুর রহমান, রেবেকা বেগম প্রমুখ।

কেশবপুর জোনাল অফিসের ইঞ্জিনিয়ার আমিরুল ইসলাম জানান, উপজেলার কোমরপোল গ্রামে ১৬৯ পরিবার, কন্দর্পপুর গ্রামে ১৮৯ ও সুজাপুর গ্রামে ১০০ পরিবারে বিদ্যুতের সংযোগ দিতে ১ কোটি ৪ লাখ ৬৬ হাজার ৫৫০ টাকা ব্যয়ে ৭ দশমিক ৭৫৩ কিলোমিটার নতুন লাইন নির্মাণ করা হয়েছে।

সাগরাড়ীতে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত

 

কেশবপুর (যশোর) প্রতিনিধি: যশোরের কেশবপুর উপজেলার সাগরদাঁড়ীতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে ২নং সাগরদাঁড়ী ইউনিয়ন পরিষদের উদ্যোগে ও পরিষদের চেয়ারম্যান কাজী মুস্তাফিজুল ইসলামের সভাপতিত্বে সাগরদাঁড়ী ইউনিয়ন পরিষদ চত্ত্বরে অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন যশোর জেলা মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মুক্তি যোদ্ধা কাজী রফিকুল ইসলাম। প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমিন। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা। উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন মুন্নার সঞ্চলনায় অন্যাদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা মহিলালীগের সভাপতি রাবেয়া ইকবাল, যশোর জেলা প্রজন্মলীগের সদস্য আশরাফুজ্জামান, কৃষকলীগের সভাপতি নাহিদ হাসান, সাধারণ সম্পাদক রমেশ দত্ত, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কাজী আজারুল ইসলাম মানিক, আ’লীগনেতা আজিবর রহমান প্রমুখ।

ঈদুল আযহাকে সামনে রেখে পাইকগাছায় চাঁদাবাজরা বেপরোয়া

 

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি: ঈদুল আযহাকে সামনে রেখে পাইকগাছায় চাঁদাবাজরা বেপরোয়া হয়ে উঠেছে। গত রোববার স্থানীয় জনতার সহযোগিতায় পুলিশ তিন পেশাদার ছিনতাইকারীকে আটক করে। পরবর্তীতে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে চাঁদাবাজির খবরগুলো ব্যাপকভাবে প্রচার পাচ্ছে। ফেসবুক স্ট্যাটাস তুলে ধরা হয়েছে, বাজারের এক কাপড় ব্যবসায়ীর নিকট থেকে চাঁদার টাকা নিয়ে বিপাকে যুব সেচ্ছা সেবক লীগের সভাপতি আসিফ ইকবাল রনি। জানাগেছে, গত রবিবার বিকালে কাপড় ব্যবসায়ী এ টু জেড নামক দোকানের মালিক মোঃ লিটিল কিছু কাপড় নিয়ে দোকানে আসছিলো। পথিমধ্যে শিববাড়ি বাজার রোডে রনির নেতৃত্বে কয়েকজন তার গতিরোধ করে এবং তার কাছে অবৈধ ভারতীয় কাপড় আছে বলে তার কাছে চাঁদা দাবী করে এবং কয়েকটি শাড়ী নিয়ে নেয় রনি সহ তার সঙ্গীরা এবং মোটা অঙ্কের টাকা চাঁদা দাবী করে তা না হলে তাকে পুলিশে দিবে। কাপড় ব্যবসায়ী লিটিল তাদের বলে চাঁদার টাকা তার দোকান গিয়ে নিতে। পরদিন রনির লোক দোকানে চাঁদার টাকা আনতে গেলে বাজারের ব্যবসায়ীরা বিষয়টি জানতে পারে। ব্যবসায়ীরা একত্রিত হয়ে আসার আগে রনি সহ তার লোকরা ২৪০০ টাকা নিয়ে সরে পড়ে। বিষয়টি নিয়ে ব্যবসায়ীদের মধ্যে যেমন চাপা ক্ষোভ বিরাজ করছে তেমনি ব্যবসায়ীরা রয়েছে আতঙ্কে। রনির বিরুদ্ধে অনেক অভিযোগ থাকলেও কেউ মুখ খুলতে সাহস পাচ্ছেনা।

পাইকগাছায় ৫ হাজার তাল বীজ বপন

 

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি: পাইকগাছা উপজেলা কৃষি অফিসের উদ্যোগে প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন ও বজ্রপাত প্রতিরোধে তাল বীজ বপনের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। চলতি মৌসুমে ২ হাজার বীজ বপনের লক্ষমাত্রা নির্ধারণ করা হলেও  ইতোমধ্যে উপজেলার ১০টি ইউনিয়ন ও পৌর এলাকার সরকারী রাস্তার পাশে প্রায় ৫ হাজার বীজ বপন করা হয়েছে। উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ এএইচএম জাহাঙ্গীর আলম জানান, তাল অত্যান্ত পুষ্টি ও খনিজ সমৃদ্ধ উপকারী একটি ফল। এর শাস সু-স্বাদু ও প্রচুর আয়রন যুক্ত। এছাড়া তাল গাছ বজ্রপাত ও প্রাকৃতিক দূর্যোগ প্রতিরোধে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। এ জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাল গাছ লাগানোর ওপর অধিক গুরুত্ব দিয়েছেন। প্রধানমন্ত্রীর এ নির্দেশনা বাস্তবায়নে চলতি মৌসুমে উপজেলায় প্রায় ৫ হাজার তাল বীজ বপন করা হয়েছে বলে কৃষি বিভাগের এ কর্মকর্তা জানিয়েছেন।

পাইকগাছায় সক্ষমতা উন্নয়নে ৫ শতাধিক নারী পুরুষকে উন্নত প্রশিক্ষণ প্রদান

 

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি: পাইকগাছা উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্পের সক্ষমতা উন্নয়ন উপ-প্রকল্প বাস্তবায়ন কর্মসূচীর আওতায় প্রায় ৫ শতাধিক নারী ও পুরুষকে বিভিন্ন বিষয়ের উপর উন্নত প্রশিক্ষণ প্রদান করা হয়েছে। অনুরূপভাবে কর্মসূচীর আওতায় ৪টি শিক্ষা প্রতিষ্ঠানের ২হাজার অভিভাবক ও শিক্ষার্থীকে যৌন হয়রানি ও বাল্য বিবাহ প্রতিরোধের উপর সচেতনতা প্রদান করা হয়েছে। উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প, স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সি জাইকার সহায়তায় উপজেলা পরিষদ এ কর্মসূচী বাস্তবায়ন করেছে। কর্মসূচীর আওতায় ৮০জন গ্রাম ডাক্তার ও ঔষধ বিক্রেতাকে অসংক্রামক রোগ প্রতিরোধ, ৮০জন কৃষককে প্রযুক্তি হস্তান্তর, ১৩০জন জনপ্রতিনিধিকে উন্নয়নমূলক কাজের প্রাক্কালন মোতাবেক বাস্তব ধারণা, ৯০ জন দুস্থ ও হতদরিদ্র নারীকে সোনালী মুরগী পালন ও ৮০ জন মায়েদেরকে নবজাতক শিশুর পরিচর্যা বিষয়ের উপর প্রশিক্ষণ প্রদান করা হয়। বুধবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনে উপজেলা স্বাস্থ্য ও প প কর্মকর্তা ডা. প্রভাত কুমার দাসের সভাপতিত্বে প্রশিক্ষণ কর্মসূচীর সমাপনি অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান এড. স ম বাবর আলী। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান শাহানারা খাতুন, আবাসিক মেডিকেল অফিসার ডা. সুজন কুমার সরকার, মেডিকেল অফিসার ডা. মিঠুন দেবনাথ, জাইকা প্রকল্পের উপজেলা সমন্বয়কারী আসমাউল হুসনা, পাইকগাছা প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুল আজিজ। নার্গিস বানুর পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ইউপি সদস্য সুফিয়া খন্দকার, মারুফা বেগম, আমেনা বেগম, রেবেকা বেগম, মর্জিনা খাতুন ও সুমাইয়া সোমা।

ল্যাকটেটিং মাদার সহায়তা কর্মসূচির দ্বিতীয় কিস্তির টাকা প্রদান

 

নিজস্ব প্রতিনিধি: ল্যাকটেটিং মাদার সহায়তা প্রকল্পের দ্বিতীয় কিস্তির টাকা প্রদান করা হয়েছে। বুধবার সকালে অগ্রণী ব্যাংক সাতক্ষীরা শাখায় সাতক্ষীরা মহিলা সমিতির ব্যবস্থাপনায় সাতক্ষীরা পৌর সভার ৯টি ওয়ার্ডের ৯৪জন করে মোট ৮৪৬ জন মায়ের হাতে এ টাকা তুলে দেওয়া হয়। এসময় প্রতিটি মায়ের হাতে ৩হাজার টাকা প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন ব্যাংকের কর্মকর্তা শরিফুল ইসলাম, মহিলা সমিতির কর্মকর্তা শামিমা পারভীন ডেইজী ও মোহছেনা শেখ প্রমুখ।

সমীর ফিচারিংয়ে পাগল মিজানের ‘চন্দ্র বিন্দু’

বিনোদন ডেস্ক: ঈদুল আজহাকে সামনে রেখে এস কে সমীরের ফিচারিংয়ে প্রকাশিত হচ্ছে গান পাগল মিজানের গান ‘চন্দ্র বিন্দু’।ফোক ধাঁচের এই গানটি প্রকাশ হবে সিএমভি’র ব্যানারে। চিটাগাংয়ের আঞ্চলিক ফোক ঘরানার এই গানটি লিখেছেন সুর করেছেন ও গেয়েছেন পাগল মিজান ও সঙ্গীত পরিচালনা করেছেন এস কে সমীর। শিল্পী মিজান সম্পর্কে সঙ্গীত পরিচালক এস কে সমীর বলেন, ‘প্রথম দিন মিজানের কণ্ঠে গানটি শুনে আমি নিজেই মুগ্ধ হয়ে আমি অনেক আশা করছি গানটি নিয়ে, সম্পূর্ণ ভিন্ন ঘরানার এই গানটিতে মিজানের গায়কী ও কণ্ঠেও ভিন্নতা পাবে শ্রোতারা।’ মিজান বলেন, ‘ছোট বেলা থেকে গান নিয়ে পাগলামি চলছে। লেখাপড়ার পাশাপশি আরো কিছু নতুন নতুন ভিন্ন ঘরানার গান নিয়ে দেশের সঙ্গীত অঙ্গনে নিজেকে গান পাগল মিজান নামে প্রতিষ্ঠিত হতে চাই।’ গানটি শোনা যাবে এক্সক্লুসিভলি জিপি মিউজিক রবি ইউন্ডার মিউজিকে অ্যাপসে ও সি এমভি’র জুকবক্সে।


উলেখ্য, এস কে সমীর এর মধ্যে নিজের অ্যালবামসহ বেশ কিছু মিশ্র ও একক অ্যালবাম প্রকাশ করেছে। সর্বশেষ গত ঈদে সমীরের ফিচারিংয়ে মমতাজ ও ফজলুর রহমান বাবুর দ্বৈত অ্যালবাম ‘শূন্যবাড়ি’ আলোচনায় আসে। ২০০৮ এর শেষ দিকে প্রকাশ হয় সমীরের প্রথম একক অ্যালবাম ‘ঘুম’। তার ফিচারিং এ অন্য কাজগুলো হলো-মিশ্র অ্যালবাম ‘হারিয়েছি মন’, সমীর মিক্সড ২০১৬, এছাড়া ‘হরিযুপিয়া’, ‘ভালোবাসার গল্প’সহ কয়েকটি সিনেমার সংগীত পরিচালক হিসেবেও কাজ করেছিন সমীর।
এছাড়া গত সপ্তাহে বাজারে আসা রবিউল ইসলাম জীবন এর কথায় সমীর এর সুর ও সঙ্গীতে শাহরিয়ার রাফাত এর গাওয়া মাই সাউন্ড এর ব্যানারে ‘কখনো বলিনি’ গানটির মিউজিক ভিডিও যা মাত্র কয়েক দিনে শ্রোতাদের মাঝে দারুণভাবে সাড়া ফেলেছে ।

 

 

 

জেলায় পুুলিশের অভিযানে আটক ৬০

নিজস্ব প্রতিনিধি: জেলায় পুুলিশের বিশেষ অভিযানে বিভিন্ন মামলার ৬০জনকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা থেকে বুধবার সকাল পর্যন্ত জেলার আটটি থানার বিভিন্ন এলাকা থেকে এদের গ্রেপ্তার করা হয়। এসময় বিভিন্ন স্থান থেকে ২৬ বোতল ফেনসিডিল, ২২ পিচ ইয়াবা, ১০০ গ্রাম গাজা ও ৫ বোতল ভারতীয় মদ উদ্ধার করা হয়।
জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মিজানুর রহমান জানান, আটকদের মধ্যে রয়েছে সাতক্ষীরা সদর থানার ৩৫ জন, কলারোয়া থানার ৩ জন, তালা থানার ৫ কালিগঞ্জ থানার ৪ জন, শ্যামনগর থানার ৩ জন, আশাশুনি থানার ৩ জন, দেবহাটা থানার ৫জন ও পাটকেলঘাটা থানার ২জন। এদের বিরুদ্ধের বিভিন্নঅভিযোগে থানায় মামলা রয়েছে বলে তিনি জানান।

এসপি গোল্ডেন লাইনের বিলাস বহুল অত্যাধুনিক গাড়ির সংযোজন

এসপি গোল্ডেন লাইনের বিলাস বহুল অত্যাধুনিক গাড়ির নতুন সংযোজন করা হয়েছে। বুধবার সকাল ৯টায় লস্কর গ্রুপের চেয়ারম্যান জুনায়েদ হোসেন লস্কর (বায়রন) এসপি গোল্ডেন লাইনের নতুন এ সংযোজনের উদ্বোধণ করেন। বুধবার থেকে ঢাকা- সাতক্ষীরা- ঢাকায় এ পরিবহন চলাচল শুরু করেছে।
এ পরিবহন প্রতিদিন সকাল ৮.৩০ মিনিটে ও রাত ৯.৩০ মিনিটে সাতক্ষীরা থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাবে। আর প্রতিদিন সকাল ৮টায়, রাত ৯.৩০ মিনিটে ও রাত ১১.৩০ মিনিটে ঢাকা থেকে সাতক্ষীরার উদ্দেশ্যে ছেড়ে আসবে।
কর্তৃপক্ষ জানিয়েছেন, উক্ত গাড়ীগুলো বিশ্বখ্যাত জার্মানীর তৈরি ম্যান ব্রান্ডের। এটি ২/১ সিটের বিজনেস ক্লাস এসি গাড়ী। এছাড়া পিছনে ডাবল এয়ার সাসপেনশন থাকার কারণে গাড়িতে কোন ধরনের ঝাকুনি লাগে না এবং গাড়ির সিটগুলো কোরিয়ার হওয়ার কারণের ভ্রমনের জন্য গাড়িগুলো খুবই আরামদায়ক। দূর পাল্লার ভ্রমণে যাত্রীরা নির্বিঘেœ ওই গাড়িগুলো ব্যবহার করতে পারবেন। এতে করে এসপি গোল্ডেন লাইন সেবায় আরো একধাপ এগিয়ে যাবে বলে মনে করেন তারা। যে কোন ধরণের ভ্রমণের জন্য এ অত্যাধুনিক গাড়ি ব্যবহারের জন্য লস্কর গ্রুপের পক্ষ থেকে আনুরোধ জানানো হয়েছে। প্রেস বিজ্ঞপ্তি

পারুলিয়ার ঐতিহ্যবাহী সাগর সাহা দীঘিতে বিজয়ী মৎস্য শিকারীদের পুরস্কার বিতরণ

দেবহাটা প্রতিনিধি: বুধবার পারুলিয়া ঐতিহ্যবাহী সাগর সাহা দীঘিতে মৎস্য শিকারের প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে উক্ত প্রতিযোগীতা আয়োজন করেন দীঘির মালিক পারুলিয়ার ইউপি সদস্য গাজী শহিদুল্লাহ। প্রতিযোগীতায় অংশগ্রহন করে ৩৪টি ঘাট। প্রতি ঘাট ৪৭০০ টাকা। প্রথম পুরস্কার ১টি গরু (৩০ হাজার টাকা), ২য় পুরস্কার ১টি ছাগল (১০ হাজার টাকা), ৩য় পুরস্কার ১টি ছাগল (৫ হাজার টাকা)।
প্রথম স্থান অধিকারকারী টিকিটের নাম আরিফ, সাতক্ষীরা। রুই মাছের ওজন ৩ কেজি ৫৪ গ্রাম। দ্বিতীয় স্থানে আছেন গাজীরহাট বাজারের রতন কাজী (আমেরিকার প্রবাসী)। রুই মাছের ওজন ৩ কেজি। তৃতীয় স্থানে কালীগঞ্জের জহর আলী, মাছের ওজন ২কেজি ৯৩ গ্রাম। মৎস্য শিকারীরা জানান, প্রতি বছর এই দীঘিতে লটারী অনুষ্ঠিত হয়। সাতক্ষীরা জেলা ও খুলনা বিভাগের সকল মৎস্য শিকারীরা এই দীঘিতে মৎস্য শিকারে অংশ গ্রহন করেন।