হাতীবান্ধায় ট্রাকচাপায় এমপির ভায়রা নিহত


প্রকাশিত : সেপ্টেম্বর ৯, ২০১৭ ||

লালমনিরহাটের হাতীবান্ধায় ট্রাক চাপায় আব্দুল মান্নান (৬০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শনিবার বিকেলে উপজেলার অন্ধ হাফেজ সাহেবের মাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আব্দুল মান্নান উপজেলার বড়খাতা ইউনিয়নের দোলাপাড়া গ্রামের বাসিন্দা। তিনি স্থানীয় সংসদ সদস্য প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোতাহার হোসেনের ভায়রা। দুর্ঘটনায় এমপির শ্যালিকা ও বড়খাতা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রোজিনা আক্তার (৪৫) গুরুতর আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত আব্দুল মান্নান তার স্ত্রীসহ পার্শ্ববর্তী উপজেলার তুষভান্ডার শ্বশুরবাড়ি যাচ্ছিলেন। অন্ধ হাফেজ সাহেবের মাজার এলাকায় একটি ট্রাককে সাইড দিতে গিয়ে ট্রাকের ভিতরে চলে যায় ওই দম্পতি। পরে স্থানীয়রা স্বামী-স্ত্রীকে উদ্ধার করে হাতীবান্ধা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক আব্দুল মান্নানকে মৃত ঘোষণা করেন। আশঙ্কাজনক অবস্থায় তার স্ত্রী রোজিনা আক্তারকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

হাতীবান্ধা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ প্রসুন কান্তি দাস জানান, ঘাতক ট্রাকটিকে স্থানীয়রা আটক করেছে।

হাতীবান্ধা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম হোসেন সরদার ও ফায়ার সার্ভিসের ইনচার্জ অশোক কুমার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।