বিজিবি পরিচালিত সীমান্ত ব্যাংক বেনাপোল শাখার উদ্বোধন


প্রকাশিত : সেপ্টেম্বর ১১, ২০১৭ ||

 

বেনাপোল (যশোর) প্রতিনিধি: বিজিবি পরিচালিত সীমান্ত ব্যাংক লি. বেনাপোল শাখার উদ্বোধন করা হয়েছে।  রোববার সকালে এক জমকালো আনুষ্ঠানিকভাবে ফিতা কেটে ব্যাংকের ৫ম শাখার উদ্বোধন করেন বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি সদর দফতর অতিরিক্ত মহাপরিচালক সীমান্ত ব্যাংক লি. এর পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আনিসুর রহমান। আলোচনা সভায় বক্তব্য রাখেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মুখলেসুর রহমান। এসময় উপস্থিত ছিলেন উপ-অধিনায়ক অপারেশন ডাইরেক্টর ব্রিগেডিয়ার জেনারেল কাজী শাহরিয়ার আহম্মেদ, যশোর রিজিয়ন্যাল কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল তৌফিকুল ইসলাম, লে. কর্নেল অহিদুজামান, বেনাপোল কাষ্টম কমিশনার শওকাত আলী, ৪৯বিজিবি সিও আরিফুল হক, বাংলাদেশ ভারত চেম্বার অব কমার্সের উপ কমিটির চেয়ার ম্যান মতিয়ার রহমান, বেনাপোল প্রেসক্লাব সভাপতি মহাসিন মিলন, সম্পাদক বকুল মাহবুব, সিএন্ডএফ নেতা সামসুর রহমান, এমদাদুল হক লতাসহ প্রশাসন ও বিজিবির উর্ধ্বতন কমকর্তা ও ব্যবসায়িরা।

সীমান্ত ব্যাংক লি. বেনাপোল শাখার ম্যানেজার নুরুল ইসলাম ও আনোয়ার ফারুক তালুকদার বলেন, ইতোপূর্বে আগ্রাবাদ, সাতকানিয়া, ময়মনসিংহ, ঢাকা পিলখানায় এবং রবিবার থেকে বেনাপোল শাখা সীমান্ত ব্যাংকের কার্যক্রম চালু করা হয়েছে।

প্রযুক্তিগত উৎকর্ষ, উদ্ভাবনী প্রডাক্ট ও সার্ভিস, ক্ষুদ্র ও মাঝারি শিল্পে অর্থায়নের মাধ্যমে জনকল্যাণমুখি ব্যাংকিং সেবার উপর গুরুত্বারোপ করেন। আর্থিক সেবার মাধ্যমে দেশের প্রত্যন্ত অঞ্চলের মানুষের কাছে আধুনিক ব্যাংকিং সেবা পৌছে দেওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তারা।