জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত প্রতিযোগিতার পুরস্কার বিতরণ


প্রকাশিত : সেপ্টেম্বর ২৬, ২০১৭ ||

 

পত্রদূত ডেস্ক: জেলা সরকারি গ্রন্থাগারে সোমবার সকাল ১১টায় ১৫আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত রচনা, আবৃত্তি ও চিত্রাংকন প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। সাতক্ষীরা জেলা সরকারি গ্রন্থাগারের আয়োজনে, জেলা সরকারি গ্রন্থাগারের লাইব্রেরিয়ান আল মামুন হাওলাদারের সভাপতিত্বে আলোচনায় অংশ নেন সহকারি জেলা শিক্ষা অফিসার আলোক কুমার তরফদার, সাতক্ষীরা উচ্চ বালিকা বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা শামিমা ইসমত আরা, একই বিদ্যালয়ের বাংলা বিভাগের সহকারি শিক্ষক মো. হাবিবুল্লাহ।

আলোচকরা বলেন, শিক্ষা আমাদের আচরণে পরিবর্তন আনে। শিক্ষা গ্রহণের অনেক মাধ্যম রয়েছে সেখান থেকে আমাদের খারাপগুলো বর্জন করে ভাল শিক্ষা গ্রহন করতে হবে। বড় হয়ে নতুন করে ভাল হওয়া কঠিন, তাই ছোট বেলা থেকে  ভাল মানুষ হওয়ার চেষ্টা করতে হবে।

বক্তারা আরও বলেন, শেখ হাসিনার হাত ধওে দেশ এগিয়ে যাচ্ছে, দেশ ডিজিটাল হচ্ছে, বঙ্গবন্ধুর লালিত স্বপ্ন বাস্তবায়িত হচ্ছে। আমাদেরকে  মাদক ও জঙ্গিবাদ থেকে বিরত থেকে দেশকে এগিয়ে নিতে হবে। উক্ত অনুষ্ঠানটি পরিচালনা করেন, সাতক্ষীরা জেলা সরকারি গ্রন্থাগারের লাইব্রেরি এসিস্টেন্ট কিনারাম কুমার।