সীমান্তে চোরাচালান ও সন্ত্রাস প্রতিরোধে সবাইকে এগিয়ে আসতে আহ্বান: কর্নেল মোহাম্মদ ওয়াহিদুর রহমান


প্রকাশিত : সেপ্টেম্বর ২৬, ২০১৭ ||

 

বেনাপোল (যশোর) প্রতিনিধি: যশোরের শার্শার অগ্রভুলোট মাদ্রাসা মাঠে মাদক ও চোরাচালান প্রতিরোধে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথির বক্তব্যে খুলনা বিজিবি সেক্টর কমান্ডার কর্নেল মোহাম্মদ ওয়াহিদুর রহমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার অস্ত্র জঙ্গি ও মাদক চোরাচালান মুক্ত সুখি সুন্দর ডিজিটাল দেশ গঠনে কাজ করে যাচ্ছেন। চোরাচালান, জঙ্গি সন্ত্রাসী অস্ত্র ও মাদক পাচার রোধে বিজিবির সাথে জনপ্রতিনিধি, প্রশাসন, শিক্ষক গণমাধ্যমকর্মিসহ সীমান্ত এলাকার নাগরিকদের সচেতন ও সহযোগিতায় এগিয়ে আসতে হবে। সীমান্তে মাদক পাচারকারীরা প্রভাবশালী হয়ে থাকে। এদেরকে সবাই মিলে প্রতিহত করতে হবে। শুণ্যের কোঠায় নিয়ে আসতে হবে মাদক অস্ত্র ও চোরাচালান।

২১ বিজিবি ব্যাটলিয়নে অধিনায়ন লে. কর্নেল তারিকুল হাকিমের সভাপতিত্বে রবিবার বিকালে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, যশোর সহকারি পুলিশ সুপার সালামুদ্দিন সিকদার, এডিসি হুসাইন শওকাত, মাদকদ্রব্য নিযন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক নাজমুল কবির, পোর্ট থানার ওসি অপূর্ব হাসান ও বেনাপোল প্রেসক্লাবের সভাপতি মহাসিন মিলন, সম্পাদক বকুল মাহবুব, চেয়ারম্যান আব্দুল রশিদ, হাদিউজ¥মান, আক্কাস আলী প্রমুখ।

মতবিনিময় অনুষ্ঠানে সীমান্ত এলাকার ১৭ নাগরিক চোরাচালান ও মাদক পাচার করবে না বলে অঙ্গিকার করেন। বিজিবি সীমান্ত সুরাক্ষায় জিরো টলারেন্স দেখাতে কোন ছাড় দেবে না বলে জানান।