বেনাপোলে ঢাকা থেকে অপহৃত ব্যবসায়ীসহ অচেতন অবস্থায় উদ্ধার দুই


প্রকাশিত : অক্টোবর ১৭, ২০১৭ ||

এমএ রহিম, বেনাপোল (যশোর): ঢাকা থেকে অপহৃত মোহাম্মদপুরে কাপড় ব্যবসায়ি দুলালসহ বেনাপোল ও শার্শা সীমান্ত এলাকা থেকে মুমূর্ষু অবস্থায় ২জনকে উদ্ধার করেছে পুলিশ।
মঙ্গলবার সকাল সাড়ে ৭টায় বেনাপোল সীমান্তের দৌলতপুর-পুটখালি সড়কের পাশ থেকে উদ্ধার করা হয় চাঁদপুরের হাইমচর উপজেলার মুনাফের ছেলে দুলালকে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার ভোরে রাস্তায় একটি মাইক্রোবাস রাখার শব্দ পাওয়া যায়। পরে তারা বাড়ি থেকে বের হয়ে দেখেন সড়কের পাশে বালির উপর এক ব্যক্তি অচেতন অবস্থায় পড়ে আছে। এসময় গ্রামবাসি তাকে মাথায় পানি দিয়ে কিছুটা সুস্থ্য করে পুলিশকে খবর দেয়। পুলিশ তাকে উদ্ধার করে নাভারন হাসপাতালে ভর্তি করে। এদিকে শার্শার নাভারন এলাকা থেকে অচেতন অবস্থায় অজ্ঞাত এক ব্যাক্তিকে উদ্ধার করে নাভারন হাসপাতালে ভর্তি করেছে স্থানীয় জনতা। তার নাম ঠিকানা পাওয়া যায়নি।
বেনাপোল পোর্ট থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) আব্দুল লতিফ জানান, উদ্ধার হওয়া ব্যক্তিকে ঢাকার মোহাম্মদপুর থেকে কয়েকজন লোক জোরপূর্বক একটি মাইক্রোবাসে উঠিয়ে নেয়। তার কাছ থেকে টাকা মোবাইল ছিনিয়ে নিয়ে পরে তাকে পিটিয়ে জখম করে মৃত ভেবে বেনাপোলে ফেলে রেখে যায়। তাকে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অপহৃত ব্যাবসায়ি বর্তমানে অনেকটা সুস্থ্য হয়ে উঠছেন বলে জানান, নাভারন বুরুজবাগান হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসা(ভারপ্রাপ্ত) ডা. এনাম উদ্দি।