৩য় বঙ্গবন্ধু স্মৃতি ফুটবল টুর্নামেন্ট-২০১৭’র সেমি ফাইনাল খেলা ও বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ


প্রকাশিত : জানুয়ারি ৮, ২০১৮ ||

আব্দুর রহমান: ৩য় বঙ্গবন্ধু স্মৃতি ফুটবল টুর্নামেন্ট ২০১৭ এর সেমি ফাইনাল খেলা ও বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৮জানুয়ারি) বিকালে বাবুলিয়া ফুটবল মাঠে এ খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে জেলা যুবলীগের আহবায়ক আব্দুল মান্নানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজসেবক ডা. মো. আবুল কালাম বাবলা।
এসময় তিনি বলেন, ‘ফুটবল খেলার সঙ্গে শৃঙ্খলা শব্দটি অনেক বেশি জড়িত। যুবকদের ক্ষেত্রে শৃঙ্খলাবোধ শব্দটি অনেক গুরুত্বপূর্ণ। সীমাবদ্ধতা থাকা সত্ত্বেও আমাদের জেলার যুবকরা খেলাধুলায় জাতীয় পর্যায়ে অবদান রেখে চলেছে। যা আমাদের জন্য অনেক গৌরবের। ফুটবল খেলার এই ঐতিহ্যকে ধরে রাখতে হলে ইউনিয়ন পর্যায়ে প্রতিযোগিতার আয়োজন করতে হবে।’
১০নং আগরদাঁড়ী ইউনিয়ন যুবলীগের আয়োজনে ও জেলা যুবলীগের আহবায়ক আব্দুল মান্নান’র ব্যবস্থাপনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আ’লীগের উপদেষ্টা গোপাল চন্দ্র ঘোষাল, সদর উপজেলা আ’লীগের শ্রম সসম্পাদ এসএম আবুল কালাম আজাদ, সদর উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিজান, ১০নং আগড়দাঁড়ী ইউনিয়ন যুবগীগের সভাপতি শামসুর রহমান, সাধারণ সম্পাদক আক্তার হোসেন, শিবপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আবুল কাশেম, আবুল কালাম বকুল, আকরাম হোসেন প্রমুখ।
সেমি ফাইনাল খেলায় অংশ নেন সখিপুর একাদশ ক্লাব বনাম পারুলিয়া একাদশ ক্লাব। খেলার নির্ধারিত সময়ে উভয় দল একটি করে গোল করে। পরে টাইব্রেকারে পারুলিয়া একাদশ দল ৫/৪ গোলে সখিপুর একাদশ দলকে পরাজিত করে ফাইনালে খেলার সুযোগ করে নেয়। খেলায় রেফারির দায়িত্ব পালন করেন ওয়াসিউদ্দীন খান পিপুল, বাবর আলী ও আব্দুল মাজেদ। ধারা ভাষ্যকার ছিলেন শিক্ষক গোপাল চন্দ্র।