জনপ্রিয় হয়ে উঠেছেন শামস ইশতিয়াক শোভন


প্রকাশিত : জানুয়ারি ৯, ২০১৮ ||

জনপ্রিয় হয়ে উঠেছেন শামস ইশতিয়াক (শোভন))। সরাসরি রাজনৈতিক পদপদবী না থাকলেও শুধুমাত্র মানুষের সেবা ও পাশে দাঁড়ানোর মধ্য দিয়ে ইতোমধ্যে তরুণ ও সাধারণ মানুষের মধ্যে জনপ্রিয় হয়ে উঠেছেন।
সাতক্ষীরা:২ আসনের আগামী সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ঠ শিল্পোপতি আলহাজ্ব মোঃ আফসার আলীর পুত্র। ইতোমধ্যে তিনি বিভিন্ন সমাজসেবামূলক কাজ করে এবং সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাঁড়িয়ে আলোচনায় উঠে আসেন।
সোমবার তিনি তার প্রতিষ্ঠিত ‘স্বপ্নের বাংলাদেশ ফাউন্ডেশন’এর উদ্দ্যোগে নিজ এলাকায় ভোমরা ইউনিয়ন পল্লীশ্রী মাধ্যমিক বিদ্যালয়ের প্রাঙ্গনে পিএসসি, জেএসসি ও জেডিসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত সুবিধা বঞ্চিত মেধাবী ও অসহায় ছাত্র ছাত্রীদের আর্থিক সহায়তা প্রদান করেন এবং তাদের উৎসাহিতো করেন। শুধু সোমবারই নয়, গত ঈদুল ফিতরে এতিমদের সম্মানে ইফতার আয়োজন, ঈদবস্ত্র বিতরণ ও ছিন্নমূল শিশুদের পোষাক তুলে দিয়ে আলোচনায় উঠে আসেন। তিনি এই কার্যক্রম বিগত দুই বছর ধরে করে আসছেন।
রাজনীতি মানেই মানুষের সেবা। মানুষের সেবাই সবচেয়ে বড় রাজনৈতিক চর্চা। সাম্প্রতিককালের শামস ইশতিয়াক (শোভন) এর কার্যক্রমের উপর ভিত্তি করে সাধারণ মানুষ বলছেন, শামস ইশতিয়াক (শোভন) কে দিয়েই সম্ভব মানুষের সেবা করা ।
এছাড়াও বিভিন্ন সময়ে কোন অসহায় ব্যাক্তির সমস্যার কথা শুনলেই তাকে সাহায্য করতে ছুটে আসেন শামস ইশতিয়াক (শোভন)। আবার কখনো কখনো নিজে আসতে না পারলেও তার পক্ষ থেকে সাহায্য করতে কাউকে পাঠিয়ে দেন। এদিকে, শামস ইশতিয়াক (শোভন) এর সহযোগিতায় সুবিধা বঞ্চিতদের নিয়ে সাতক্ষীরায় বিনামূল্যে একাধিক স্কুলে কার্যক্রমের উদ্দ্যোগে নেওয়া হচ্ছে।
বিশিষ্ঠ শিল্পপতি আলহাজ্ব মোঃ আফসার আলীর পুত্র শামস ইশতিয়াক (শোভন)। শিক্ষিত সম্ভ্রান্ত বিত্তশালী পরিবারের সন্তান হলেও শামস ইশতিয়াক (শোভান) সব সময় যেন সাধারণ মানুষের সাথে মিশে যাচ্ছে। প্রেস বিজ্ঞপ্তি