সংবাদ সম্মেলনে অভিযোগ: শফিউল্লাহ তরুণলীগের ভাবমূর্তি বিনষ্টে মিথ্যাচারে লিপ্ত


প্রকাশিত : জানুয়ারি ১৪, ২০১৮ ||

নিজস্ব প্রতিনিধি: সুলতানপুর সাহাপাড়ার বিদ্যুৎ বিশ্বাস একজন মাদকসেবী। তিনি একজন মাদকসেবী ও ব্যবসায়ীও। মাত্রাতিরিক্ত নেশার কারণে বেসামাল হয়ে পড়ায় বিদ্যুৎ বিশ্বাস মাঝে মাঝে মাদক নিরাময় কেন্দ্রে ভর্তি হয়ে থাকেন। সে মাদক ব্যসায়িদের নিকট পাইকারি দরে মাদক বিক্রি করে বলে এলাকায় কুখ্যাত ফেন্সি বিদ্যুৎ নামে পরিচিত। এসব কারণে তার পরিবার তাকে পরিত্যাগ করেছে। এই বিদ্যুৎ সানা নেশাগ্রস্থ অবস্থায় আমার বিরুদ্ধে এক সংবাদ সম্মেলন করেছেন।

রোববার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে পাল্টা সংবাদ সম্মেলন করে একথা বলেন সাতক্ষীরা জেলা আওয়ামী তরুণলীগের সভাপতি শেখ তৌহিদুজ্জামান চপল। এসময় কমিটির সহ-সভাপতি শামসুজ্জামান বাবলু, সাধারণ সম্পাদক অধ্যক্ষ জাহিরুল আলম, সবুজ, ইমরান, আশীষ, মিরাজ, সজল, জিল্লুর, রাসেল, চঞ্চল, প্রবীরসহ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

চপল তার লিখিত বক্তব্যে বলেন, কেন্দ্রীয় কমিটি আমাকে সাতক্ষীরা জেলা তরুণলীগ কমিটির সভাপতি করার পর থেকে আমি আমার সংগঠন নিয়ে কাজ করে যাচ্ছি। তিনি বলেন আমার কমিটি ঘোষনা হবার পর কেন্দ্রীয় তরুণ লীগের বহিস্কৃত নেতা মাদক পাচারকারী জিএম শফিউল্লাহ আমাকে তার মাদক ব্যবসায় সহায়তার অনুরোধ জানান। কিন্তু আমি তা ঘৃণাভরে প্রত্যাখ্যান করি। এতে ক্ষুব্ধ হয়ে বছর না ঘুরতেই জিএম শফিউল্লাহ আমার কমিটি বিলুপ্ত করার ঘোষণা দেন। কেন্দ্র থেকে বহিস্কৃত শফিউল্লাহ কিভাবে আমার কমিটি বিলুপ্ত করতে পারে বলে প্রশ্ন রাখেন তিনি। এরপরও তিনি সাতক্ষীরায় একটি আহবায়ক কমিটির ঘোষণা দেন। তার ঘোষিত সেই কথিত কমিটির যুগ্ম আহবায়ক মাদক স¤্রাট হেরোইন ও ইয়াবা সেবী সুলতানপুরের বিদ্যুৎ সানা। তার সাথে আমার কোনো বিরোধ নেই। তা সত্ত্বেও বিদ্যুৎ তরুণ লীগের বহিস্কৃত নেতা শফিউল্লাহর পক্ষ নিয়ে ফেসবুকে আমার বিরুদ্ধে অশোভন মন্তব্য করতে থাকে।

 

শহরে নানাভাবে কুৎসা রটনা করতে থাকে। আবার সে নিজেই আমাকে ফোন করে আজে বাজে কথা বলে। এরপর সেই বিদ্যুৎ নিজেই আমার বিরুদ্ধে সাতক্ষীরা থানায় একটি জিডি করেছে। তরুণ লীগের ভাবমূর্তি বিনষ্ট করার লক্ষ্যে বিদ্যুৎ বিশ্বাস ও বহিস্কৃত শফিউল্লাহ এসব কাজ করছেন বলে জানান তৌহিদুজ্জামান চপল।

সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন, নেশাগ্রস্থ বিদ্যুৎ সাতক্ষীরার চালতেতলা মোড়, পিটিআই মোড় এলাকায় মেয়েদের উত্ত্যক্ত করাসহ নানা অপরাধে জড়িত। তার ব্যাপারে থানা পুলিশকে অবহিত করার কারণে বিদ্যুৎ ক্ষিপ্ত হয়ে আমার বাড়িতে জুয়ার আসর বসানোর মিথ্যা তথ্য দিয়ে সংবাদ সম্মেলন করেছেন। আমি এর প্রতিবাদ করছি। বিদ্যুতের বক্তব্যে বিভ্রান্ত না হবারও আহবান জানান তৌহিদুজ্জামান চপল। তিনি পুলিশ সুপারসহ গোয়েন্দা সংস্থার আশু হস্তক্ষেপ কামনাপূর্বক এলাকার যুব সমাজকে সর্বনাশা মাদকের হাত থেকে রক্ষার জোর দাবি জানিয়েছেন।