সাতক্ষীরায় বাসে আগুন দেওয়ার ঘটনায় মামলা, গ্রেপ্তার ৫


প্রকাশিত : ফেব্রুয়ারি ৯, ২০১৮ ||

 

আব্দুস সামাদ, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরায় সড়কের পাশে রাখা এসি বাসে আগুন দেওয়ার ঘটনায় মামলা দায়ের করেছে পুলিশ। ঘটনার দিনই ১৯৭৪ সাৈেলর স্পেশাল এ্যাক্ট এর ১৫(৩)২৫-ঘ তৎসহ পেনাল কোডের ৪৩৫ ধারায় মামলাটি দায়ের করা হয়। এ মামলায় ৪০ থেকে ৫০ জনকে আসামী করা হয়েছে। মামলা নং- ২০।
এদিকে ৫ জন আসামীকে আটক করা হয়েছে। আটককৃতরা হলো- খুলনার খালিশপুর এলাকার আলীম খানের ছেলে মো. হামিদুল ইসলাম (৩৬), কলারোয়ার ধানগারা গ্রামের মৃত. গরীব উল্লাহ সরকারের ছেলে ওমর আলী (৬০), কালিগঞ্জের ফতেপুর গ্রামের মোসলেস গাজীর ছেলে আ: মোমিন, সাতক্ষীরা সদর থানার কাশেসপুর হাজামপাড়ার ইমান আলী সরদারের ছেলে গোলাম রসুল (৩৮) ও কুচপুকুর গ্রামের ওয়াজেদ আলী সরদারের ছেলে গোলাম হোসেন (৫০)।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনা স্থল থেকে তাদের আটক করা হয়েছে। বাকিদে আটকের চেষ্টা অব্যহত আছে।
উল্লেখ্য. দুর্নীতির মামলায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সাজার রায় ঘোষণার পর সাতক্ষীরার বাঁকালে সড়কের পাশে একে ট্রাভেলসের একটি পরিত্যক্ত এসি বাসে বৃহস্পতিবার সন্ধ্যায় আগুন দেয় জামায়ার-বিএনপির নেতা কর্মীরা। গাড়ীর রেজি: নং ঢাকা মেট্রো- ব ১৪-৬৬৯৯।