আশাশুনিতে মামলার আসামীর ষড়যন্ত্রের প্রতিবাদে সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন


প্রকাশিত : March 6, 2018 ||

নিজস্ব প্রতিনিধি: মামলায় হয়রানির শিকার হয়ে সাতক্ষীরা প্রেসক্লাবে সোমবার দুপুরে সংবাদ সম্মেলন করেছেন আনুলিয়া ইউনিয়নের নয়াখালী গ্রামের মৃত শেখ ছিয়ামউদ্দিনের পুত্র নজরুল ইসলাম।

লিখিত বক্তব্যে তিনি বলেন, আমি আনুলিয়া মহিলা মাদ্রাসার সহকারি শিক্ষক ও ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের আঞ্চলিক কমিটির সভাপতি। বিগত ২০১৩ সালের ২৮ ফেব্রুয়ারি সাঈদী’র ফাঁসির রায়ের পর আনুলিয়া ইউনিয়নে সরকারকে উৎখাত করার জন্য রাস্তা কেটে, আগুন জ্বালিয়ে নাশকতা সৃষ্টি করেছিলো জহির উদ্দীন, সাব্বির আহমেদ, মুহাম্মদ আব্দুর রশিদসহ তাদের সহযোগিরা। সে সময় তাদের নেতৃত্বে মুক্তিযোদ্ধা আবু বক্কারের বাড়িতে ভাংচুর ও অগ্নি সংযোগ করা হয়। কিন্তু সময়ের পরিবর্তনের সাথে সাথে তারা ভোলপাল্টে স্থানীয়দের ছত্রছায়ায় পার পেয়ে গেলেও প্রতিবাদ করি আমি।

সে কারণে তারা ক্ষ্যান্ত না হয়ে আমাকে হয়রানি করার জন্য একের পর এক মিথ্যা, ভিত্তিহীন অপপ্রচার চালিয়ে যাচ্ছে। এমনকি জামায়াতের রোকন জহির উদ্দিন নয়াখালি বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভুয়া কমিটি ও কাগজপত্র তৈরি করে সাব্বির আহম্মেদকে প্রধান শিক্ষক, মুহাম্মদ আব্দুর রশিদ, লাকী পারভীন, মিস ফতেমা খাতুনকে সহকারী শিক্ষক হিসেবে নিয়োগ দান করেছে। শুধু তাই প্রধান শিক্ষক সাজা সাব্বির আহম্মেদের বিরুদ্ধে একাধিকবার মাছ চুরির অভিযোগ রয়েছে এলাকায়।

তিনি আরও জানান উক্ত স্কুলটি প্রতিষ্ঠা করার জন্য জমিদান করেন আমার পিতা। কিন্তু জমিদাতা হিসাবে ওই কমিটিতে তার নামও রাখা হয়নি। এবিষয়ে প্রতিবাদ করায় তারা আমার বিরুদ্ধে আশাশুনির সাংবাদিককে ভুল বুঝিয়ে আমাকে হয়রানি করার জন্য মিথ্যা তথ্য দিয়ে ভিত্তিহীন সংবাদ প্রকাশ করিয়েছে। জালিয়াতি চক্র ও নাশকতাকারীদের ষড়যন্ত্রের হাত থেকে রক্ষা পেতে সাতক্ষীরা পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করছি।