সাতক্ষীরা সাইক্লিস্টস গ্রুপের ব্যতিক্রমী প্রচারণা


প্রকাশিত : মার্চ ৬, ২০১৮ ||

নিজস্ব প্রতিনিধি: বাল্য বিবাহকে না বলুন, আসুন বাল্য বিবাহ প্রতিরোধ করি, আসুন সাইক্লিং করি সবুজ পৃথিবীগড়ি এসব শ্লোগান লেখা সম্বলিত জার্সি পরে সাতক্ষীরার শহরের বিভিন্ন এলাকায় ঘুরে বেড়ান সাতক্ষীরা সাইক্লিস্টস গ্রুপের সদস্যরা।

এর আগে দুপুর ১২টায় জেলা পরিষদ ও জেলা বাল্য বিবাহ প্রতিরোধ কমিটির উদ্যোগে জেলা পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম এবং জেলা পরিষদ সদস্য ও বাল্য বিবাহ প্রতিরোধ কমিটির নির্বাহী প্রধান এড. শাহ নেওয়াজ পারভীন মিলি সাতক্ষীরার সাইক্লিস্টস গ্রুপের সদস্যদের হাতে গেঞ্জি তুলে দেন। এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আমিনুর রহমান বাবু, জেলা পরিষদ সদস্য শেখ আমজাদ হোসেন, কাজী নজরুল ইসলাম হিল্লোল, সদর থানা আওয়ামী লীগের সভাপতি এসএম শওকত হোসেন, সাধারণ সম্পাদক শাহজাহান আলী, পৌর আ.লীগের সভাপতি আবু সাইদ, সাইক্লিস্টস গ্রুপের সদস্য- আসাদুজ্জামান সরদার, ইয়াসির আরাফত, তাওহিদ হাসান লিখন, তাওফিক, সাজিদ, রাশেদ, বকুল প্রমুখ।

জেলা পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম বলেন, বর্তমানে সাইক্লিং জনপ্রিয় হয়ে উঠছে। সাইক্লিংয়ের মাধ্যমে শরীর সুস্থ রাখার পাশাপাশি মন ভালো থাকে। সাইক্লিং পরিবেশের ক্ষতি করে না। এই তরুণরা সাইক্লিয়ের মাধ্যমে জেলার মানুষকে বাল্য বিবাহের বিরুদ্ধে যে সচেতন সৃষ্টি করবে।