জেলায় সাইক্লিং প্রতিযোগিতা ২৬ মার্চ


প্রকাশিত : মার্চ ২৫, ২০১৮ ||

 

আসাদুজ্জামান সরদার: বাংলাদেশের ৪৮তম মহান স্বাধীনতা দিবস ২০১৮ উপলক্ষে জেলায় সোমবার মাদক বিরোধী সাইক্লিং প্রতিযোগিতা’ অনুষ্ঠিত হবে। এদিন সকাল ১০টা থেকে সকাল সাড়ে ১০টা পর্যন্ত সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে থেকে শহরের বাঁকাল গোল চত্তর হয়ে শহিদ আব্দুর রাজ্জাক পার্ক পর্যন্ত ১১ কিলোমিটার এ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।

মাদকে না বলি, সবুজ পৃথিবী গড়তে সাইক্লিং করি এই স্লোগানকে সামনে রেখে মাদক নিরাময় কেন্দ্র আদর লি. আয়োজনে ও অনলাইন ভিত্তিক সংগঠন সাতক্ষীরা সাইক্লিস্টস গ্রুপের সহযোগিতায় এ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। সাতক্ষীরার সাইক্লিস্টসরা ছাড়াও অনেক প্রতিযোগিরা এতে অংশ নেবেন। সাতক্ষীরায় এ ধরণের সাইক্লিং প্রতিযোগিতা এটিই প্রথম।

জেলার অনেক সাইক্লিস্টরা জানান, জেলায় সাইক্লিং খেলায় যারা নতুন তাদের জন্যও প্রথমবারের মতো এ ধরণের পরিবেশে সাইক্লিং প্রতিযোগিতায় অংশগ্রহণের এটি একটি চমৎকার সুযোগ।

এ বিষয়ে জেলার মাদক নিরাময় কেন্দ আদর লি. পরিচালক আকতার হোসেন বলেন, আমরা মাদকের বিরুদ্ধে কাজ করি। আর আমাদের একটি প্রধান মিশন হচ্ছে সক্রিয় লাইফস্টাইল ও ফিটনেসের প্রসার ঘটানো। সাইক্লিং মানুষেক সুন্দর জীবন ও সবুজ পৃথিবী গড়তে সাহায্য করে। উত্তেজনাপূর্ণ নতুন এই প্রতিযোগিতায় স্পন্সর করতে পেরে আমরা আনন্দিত।’