ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রীর ৯টি মডেল মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন


প্রকাশিত : এপ্রিল ৬, ২০১৮ ||

 

 

পত্রদূত ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগে দেশের প্রতিটি জেলা ও উপজেলায় একটি করে ৫৬০টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণের সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। এরই অংশ হিসেবে আজ দেশের ৯টি জেলায় মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

এসময় গণভবনে উপস্থিত ছিলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, ধর্ম মন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান, প্রধানমন্ত্রীর মূখ্য সচিব, ধর্ম সচিব, ইসলাশিক ফাউন্ডেশনের মহা-পরিচালকসহ উর্ধ্বতন কর্মকর্তাগণ।

এসময় প্রধানমন্ত্রী খুলনা, চট্টগ্রাম, রংপুর, ময়মনসিংহ, এবং সিলেটের দক্ষিণ সুরমা, বগুড়ার শেরপুর, নোয়াখালী, ঝালকাঠির রাজাপুর ও গোপলগঞ্জের টুঙ্গিপাড়ায়, ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে আয়োজিত সভায় জেলা প্রশাসকসহ স্থানীয় ইমাম ও স্থানীয় নেতৃবৃন্দের সাথে কথা বলেন।

খুলনা প্রান্তে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ভিডিও কনফারেন্সে উপস্থিত ছিলেন মুহাম্মদ মিজানুর রহামন এমপি, শেখ মো. নূরুল হক এমপি, জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশিদ, বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়া, জেলা প্রশাসক মো. আমিন উল আহসান, রাজনৈতিক নেতৃবৃন্দ, বিভিন্ন দপ্তরের সরকারি উর্ধ্বতন কর্মকর্তা, বিভিন্ন মসজিদের ইমাম ও সুশীল সামাজের প্রতিনিধিগণ।