সরকারর সকল কাজ স্বচ্ছতার সাথে করছে: মৎস্য মন্ত্রী


প্রকাশিত : মে ২৬, ২০১৮ ||

পত্রদূত ডেস্ক: সরকারর সকল কাজ স্বচ্ছতার সাথে করছে। ডুমুরিয়া উপজেলার কলেজ পর্যায়ে পাঁচটি ভবন, মাধ্যমিক ১৯টি এবং সরকারি প্রাথমিক বিদ্যালয় পর্যায়ে ৩৬টি নতুন ভবন নির্মাণের কাজ প্রায় শেষ পর্যায়ে। দেশ প্রতিটি ক্ষেত্রে দ্রুততার সাথে এগিয়ে যাচ্ছে। ভবন নির্মাণে কোন অনিয়ম না হয় সে দিকে নজর দিতে মন্ত্রী সংশ্লিষ্টদের নির্দেশ দেন।
মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ শুক্রবার সকালে ডুমুরিয়ার কৈপুকুরিয়া মাগুরখালী ইউনিয়নের মাধ্যমিক বিদ্যালয় বহুমুখী-কাম-ঘুর্ণিঝড় আশ্রয় কেন্দ্র নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।
তিনি আরও বলেন, ভৌগোলিক অবস্থার কারণে বাংলাদেশ একটি দুর্যোগপ্রবণ দেশ। দুর্যোগ মোকাবেলার জন্য সরকার প্রত্যন্ত অঞ্চলে ঘুর্ণিঝড় আশ্রয় কেন্দ্র নির্মাণ করে যাচ্ছে। এ অঞ্চলের আইনশৃঙ্খলা অনেক ভাল অবস্থানে রয়েছে। মাদকসেবী, মাদক ক্রয় ও বিক্রয়কারীদের বিরুদ্ধে কঠোর অবস্থানে সরকার। মাদকের বিরুদ্ধে আমাদের অবস্থান জিরো টলারেন্স। যারা মাদকসেবী, ক্রয় ও বিক্রয়কারী করেন তারা স্বাভাবিক জীবনে ফিরে আসুন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহনাজ বেগম, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা হাবিল হোসেন, ইউপি চেয়ারম্যান বিমল কৃষ্ণ সানা এবং প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আশরাফ হোসেন। সভাপতিত্ব করেন বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি কুমুদ রঞ্জন মল্লিক। স্বাগত জানান বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিধান চন্দ্র মন্ডল।