ছয়ঘরিয়ার ফিলিং স্টেশন এলাকা থেকে ডাকাতির অভিযোগে অস্ত্র-গুলিসহ দুইজন গ্রেপ্তার


প্রকাশিত : জুন ৮, ২০১৮ ||

মনিরুল ইসলাম মনি: অস্ত্র-গুলিসহ দুই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। বৃহস্পতিবার ভোর তিনটার দিকে সাতক্ষীরা-যশোর সড়কের ছয়ঘরিয়ার লস্কর ফিলিং স্টেশন সংলগ্ন এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি ওয়ান শুটার গান, এক রাউন্ড গুলি, পাঁচটি রাম দা ও চারটি বোমা উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে ডিবি। গ্রেপ্তারকৃতরা হলেন, কালিগঞ্জের কাশিবাটি গ্রামের মোহাম্মদ আলীর ছেলে মোজাফফর হোসেন (৩৮) ও সদর উপজেলার ডুমুরতলার মোজাম্মেল হকের ছেলে আতাউর রহমান বাবলু (৩২)।
ডিবি পুলিশের পরিদর্শক আলী আহম্মেদ হাশেমী দাবি করেন, একদল ডাকাত ডাকাতির উদ্দেশ্যে ছয়ঘরিয়া লস্কর ফিলিং স্টেশন এলাকায় জড়ো হয়েছে মর্মে তারা খবর পান। এরই ভিত্তিতে উপপরিদর্শক মিজানুর রহমানসহ ডিবি পুলিশের একটি টিম সেখানে অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে কয়েকজন ডাকাত পালিয়ে গেলেও মোজাফফর ও বাবলুকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি ওয়ান শুটার গান, এক রাউন্ড গুলি, পাঁচটি রাম দা ও চারটি বোমা উদ্ধার করা হয়েছে।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মারুফ আহম্মদ জানান, এ ঘটনায় উপপরিদর্শক মিজানুর রহমান বাদি হয়ে অস্ত্র ও বিস্ফোরক দ্রব্য আইনে থানায় একটি মামলা করেছেন।