ডুমুরিয়ায় বজ্রপাতে ঘের মালিক ও গবাদি পশুর মৃত্যু!


প্রকাশিত : জুন ১২, ২০১৮ ||

ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি: সবজিক্ষেতে কাজ করার সময় বজ্রপাতে আনিসুর রহমান শেখ (৪২) নামের এক ঘের ব্যবসায়ী ও একটি গবাদি পশু মারা গেছে। ঘটনাটি ঘটেছে সোমবার দুপুরে উপজেলার বগারখোল বিলে। তিনি উপজেলার গুটুদিয়া গ্রামের আরশাদ আলী শেখের ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানান, প্রতিদিনের মত ঘের মালিক আনিসুর রহমান শেখ সকালে নিজ বাড়ি গুটুদিয়া থেকে ঘেরে যায়। ঘেরের বেঁড়িবাঁধে লাগানো সবজি ক্ষেতে আগাছা পরিস্কার করতে থাকেন। বেলা ১১টার দিকে আকাশে কালো মেঘ করে বজ্রবৃষ্টি শুরু হয়। বেঁড়িবাঁধের পরে কাজ করার সময় পাশের ঘেরের লোকজন তার শরীরের উপর আগুনের ঝলকানির মত পড়তে দেখে। এ সময় পাশের লোকজন দ্রুত ছুটে এসে তাকে উদ্ধার করে ঘেরের বাসায় নিয়ে যায়। কিন্তু ততক্ষণে তিনি মারা যান।
কালিগঞ্জ উপজেলা সদরে একটি ব্যবসা প্রতিষ্ঠানে চুরি
বিশেষ প্রতিনিধি: কালিগঞ্জ থানা রোডে অবস্থিত আলিফ ফটোস্ট্যাট এন্ড কসমেটিক্স নামক ব্যবসা প্রতিষ্ঠানের সার্টার কেটে চুরি সংঘঠিত হয়েছে। রবিবার গভীর রাতে এই চুরির ঘটনা ঘটে। ভুক্তভোগী ব্যবসায়ী মাহমুদুল হাসান জানান, রাত পৌনে ১১টার দিকে তিনি দোকান বন্ধ করে বাড়ি চলে যান। গভীর রাতে চোরচক্র দোকানের সার্টার কেটে একটি কম্পিউটার, ৩৫ হাজার টাকা, বিভিন্ন কসমেটিক্স সামগ্রীসহ লক্ষাধিক টাকার মালপত্র নিয়ে গেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।