পাটকেলঘাটা থানা ওসির ইন্তেকাল


প্রকাশিত : জুন ২১, ২০১৮ ||

পাটকেলঘাটা প্রতিনিধি: তালা উপজেলার পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রিয়াজুল ইসলাম (৪৮) হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বুধবার সকাল সাড়ে ১০টার দিকে শ্বশুরবাড়ি ফরিদপুর এলাকায় তিনি মারা যান। সকালে ফরিদপুর থেকে কর্মস্থল পাটকেলঘাটা থানায় আসার জন্য বাসস্ট্যান্ডে অপেক্ষারত অবস্থায় তার হার্ট অ্যাটাক হয়। এ সময় এলাকাবাসি তাকে দ্রুত ফরিদপুর হার্ট ফাউন্ডেশন হাসপাতালে নিয়ে গেলে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
ঘটনাস্থল থেকে ফরিদপুর কতোয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) এএফএম নাসিম জানান, ফরিদপুর বাসস্ট্যান্ড এলাকায় ওসি রিয়াজুল ইসলাম রিকক্সা থেকে পড়ে যান। পরবর্তীতে স্থানীয়রা তাকে উদ্ধার করে ফরিদপুর হার্ড ফাউন্ডেশনে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।
ওসি রিয়াজুল ইসলামের পৈত্রিক বাড়ি ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার হাটফাজিলপুর গ্রামে। তিনি চলতি বছরের ২৭ এপ্রিল পাটকেলঘাটা থানায় যোগদান করেন। ১৯৯৭ সালে তিনি পুলিশ বাহিনীতে যোগদান করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। পাটকেলঘাটা থানার ওসি (তদন্ত) উজ্জ্বল কুমার মিত্র বিষয়টি নিশ্চিত করেছেন। এঘটনায় সাতক্ষীরা জেলা পুলিশ সুপারসহ পুলিশ প্রশাসন মরহুমের আত্মার মাগফিরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।