চালের বাজার স্থিতিশীল রাখার আহবান এমপি রবির


প্রকাশিত : জুন ২৭, ২০১৮ ||

আব্দুর রহমান: দেশের কৃষকের ভাগ্যেন্নয়নে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের কথা জানালেন সাতক্ষীরা ২ আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি। কৃষকদের সার-বীজসহ উৎপাদন সামগ্রী সরকার বিনামূল্যে প্রদান করছে। তবে কিছু অসাধু ব্যবসায়ীর কারণে চালের বাজার অস্থিতিশীল। দ্রুত চালের বাজার দর স্থিতিশীল অবস্থানে আনার জন্য জোর সুপারিশ করেন তিনি।
সোমবার (২৫জুন) জাতীয় সংসদে সাধারণ আলোচনায় সরকারের কিছু উন্নয়নমূলক চিত্র তুলে ধরেন এমপি মীর মোস্তাক রবি। আমার এমপি ডট কম’র সাতক্ষীরা ২ আসনের এ্যাম্বাসেডর মো. আব্দুর রহমান জানান, সরকারের সাফল্য, উন্নয়ন, সমস্যা ও সম্ভাবনার চিত্র তুলে ধরতে কাজ করে যাচ্ছে আমার এমপি ডট কম।
সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি জণগণের সমস্যা-সমাধানে এবং নাগরিকদের প্রশ্নের উত্তর দিয়ে সংসদের ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়া ও প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলকের হাত থেকে সেরা সম্মাননা গ্রহণ করেন। জেলার মধ্যে একমাত্র এ্যাম্বাসেডর হিসেবে ভারতের দিল্লি থেকে আমি এমব্লিয়ন্থ এ্যাওয়ার্ড গ্রহণ করি। বাংলাদেশর ৩৫০ জন এমপির মধ্যে সেরা ১০ তালিকায় ছিলেন এমপি রবি। তিনি সার্বক্ষণিক আমার এমপি ডট কমের মাধ্যমে জনগণের সাথে যোগাযোগ রেখে চলেছেন। ইতোমধ্যে প্রতিটি ইউনিয়নে তিনি উঠান বৈঠকের মাধ্যমে সরকারের উন্নয়ন চিত্র সাধারণ মানুষের সামনে তুলে ধরে জনপ্রিয়তা অর্জন করেছেন।