ডুমুরিয়ায় কলেজ ছাত্রীকে ধর্ষণ চেষ্টা: বখাটে যুবক গ্রেপ্তার


প্রকাশিত : জুন ৩০, ২০১৮ ||

ডুমুরিযা (খুলনা) প্রতিনিধি: বখাটে যুবকের কুপ্রস্তাবে রাজী না হওয়ায় এক কলেজ ছাত্রীকে তুুলে নিয়ে ধষর্ণের চেষ্টা ও বেধড়ক মারপিটের ঘটনা ঘটেছে। পুলিশ বখাটে যুবককে গ্রেপ্তার করেছে। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে থানায় মামলা হয়েছে।
মামলার এজাহার সূত্রে জানা গেছে, ডুমুরিয়া উপজেলা সদর ইউনিয়নে সিদ্দিকুর রহমান মুকুলের ছেলে, বখাটে যুবক সোলাইমান গাজী মিল্টন (২৫) উপজেলার আরাজী ডুমুরিয়া গ্রামের ইদ্রিস বিশ^াসের মেয়ে ও ডুমুরিয়া শহীদ স্মৃতি মহিলা ডিগ্রী কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী ইরানী খাতুনকে (১৬) প্রতিনিয়ত মোবাইল ফোনে ও সরাসরি কুপ্রস্তাব দিয়ে আসছিলো। ছাত্রীটি ওই কুপ্রস্তাবে সাড়া না দেওয়ায় বৃহস্পতিবার দুপুরে কলেজ ছুটির পর ওই বখাটে যুবক ও তার এক বন্দুকে সাথে নিয়ে ক্যাম্পাসের সন্নিকট থেকে ওই ছাত্রীকে একা পেয়ে জোর করে তুলে নিয়ে পাশ^র্তী একটি ইট ভাটার আড়ালে নিয়ে যায় এবং ধর্ষণের চেষ্টা ও শরীরের বিভিন্ন স্থানে কামড়িয়ে ও মারপিট করে রক্তাক্ত যখম করে। এ সময় ওই ছাত্রীর চিৎকারে স্থানীয় লোকজন ঘটনাস্থলে ছুটে এসে তাকে উদ্ধার করে ডুমুরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করে। ডুমুরিয়া হাসপাতালে চিকিৎসক শরিফুর হাসান জানন, আহত ছাত্রীর শরীরের বিভিন্ন স্থানে ফোলা যখমের চিহ্ণ পাওয়া গেছে। উন্নত চিকিৎসার জন্য শুক্রবার সকালে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতারে হস্তান্তর করা হয়েছে।
আহত কলেজ ছাত্রীর মা রেহানা বেগম বাদী হয়ে বখাটে যুবক মিলটনকে ১ নম্বর ও অজ্ঞাত পরিচয় আরেক যুবককে আসামী করে বৃহস্পতিবার রাতে ডুমুরিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন।
ডুমুরিয়া থানার ওসি মো. হাবিল হোসেন জানান, কজেল ছাত্রীকে মারপিটের ঘটনায় মামলা হয়েছে এবং আসামী মিল্টনকে গ্রেপ্তার করা হয়েছে।