যশোরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত যুবকের পরিচয় মিলেছে


প্রকাশিত : জুলাই ৭, ২০১৮ ||

যশোর প্রতিনিধি: যশোরে বৃহস্পতিবার ‘বন্দুকযুদ্ধে’ নিহত যুবকের পরিচয় পাওয়া গেছে। তার নাম মো. আকাশ (২২)। আকাশ যশোর সদর উপজেলার ঘোপ সেন্ট্রাল রোড এলাকার আব্দুল কুদ্দুসের ছেলে। আকাশের বিরুদ্ধে যশোর কোতোয়ালি থানায় হত্যা, মাদক ব্যবসা, ডাকাতির প্রস্তুতিসহ মোট ছয়টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।
পুলিশের ভাষ্য, যশোর শহরের শংকরপুর এলাকার বাবলাতলায় বৃহস্পতিবার দিবাগত রাতে দুই দল সন্ত্রাসীর মধ্যে ‘বন্দুকযুদ্ধে’ আকাশ নিহত হন। এ সময় এক সন্ত্রাসীকে আটক করে পুলিশ। যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার মিয়া বলেন, যশোর শহরের শংকরপুর এলাকার বাবলাতলায় যশোর-খুলনা মহাসড়কের পাশে বৃহস্পতিবার দিবাগত রাতে দুই দল সন্ত্রাসীর মধ্যে বন্দুকযুদ্ধ হয়। খবর পেয়ে রাত ৩টা ১০ মিনিটের দিকে পুলিশের একটি দল সেখানে পৌঁছায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে মহাসড়কের ওপর গুলিবিদ্ধ অবস্থায় এক যুবককে পড়ে থাকতে দেখা যায়। তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নেওয়া হয়। হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ওসি বলেন, ‘ঘটনাস্থল থেকে একজনকে আটক করা হয়। তার নাম হৃদয় খাঁ (২০)। বাড়ি যশোর সদর উপজেলার কৃষ্ণবাটী গ্রামে। ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান, একটি গুলি ও পাঁচটি বোমা উদ্ধার করা হয়। হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক সফিউল্লাহ সবুজ বলেন, ‘নিহত যুবকের মাথায় গুলি লেগেছে। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়।’